চুয়াডাঙ্গা রবিবার , ২০ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ইজতেমার মাঠ পরিদর্শনকালে ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন নিরাপত্তার স্বার্থে পুরো ইজতেমার মাঠ সিসি ক্যামেরার আওতায় আনা হবে

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২০, ২০১৬ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

Exif_JPEG_420

15037355_2014568325436135_6175980295188849644_nনিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় প্রথমবারের মত বিশ্ব ইজতেমার অংশ হিসেবে ইজতেমা অনুষ্ঠিত হতে যাচ্ছে। তিন দিনব্যাপী এই ইজতেমা শুরু হবে আগামী ২৪ নভেম্বর। গতকাল চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু ও পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ বেলায়েত হোসেন ৫০বিঘা জমির ইজতেমার মাঠে সিসি ক্যামেরার আওতায় আনার জন্য মাঠ পরিদর্শন করেন এবং সিসি ক্যামেরা স্থাপনের সকল প্রস্তুতি সম্পন্ন করার বিষয়ে সার্বিক আলোচনা করেন। পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ বেলায়েত হোসেন সাংবাদিকদের জানান, পুরো মাঠে সর্বমোট ২৪টি সিসি ক্যামেরা স্থাপন করা হবে এবং ৯০০ পুলিশ সার্বক্ষনিক ডিউটিতে থাকবে। এছাড়া ৪সদস্যের একটি করে মোট ১৮ টিম মাঠের বিভিন্ন প্রান্তে ২৪ ঘন্টা ডিউটিটে থাকবে, ৮টি পুলিশী চেকপোস্টসহ ভ্রাম্যমাণ মোবাইল টিম সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করবেন বলে তিনি জানান। আগামী ২৪, ২৫ ও ২৬ নভেম্বর শনিবার আখেরী মোনাজাতের মধ্যদিয়ে জেলা ভিত্তিক এই বিশ্ব ইজতেমার আনুষ্ঠিকতা শেষ হবে। মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেন, ‘বিশ্ব ইজতেমার জন্য চাহিদা মোতাবেক সকল কিছুই সরবরাহ করা হচ্ছে। এরমধ্যে মাঠ সমান করার জন্য রুরাল সরবরাহসহ টয়লেট তৈরি, বিদ্যুৎ সরবরাহ, পাম্প বসিয়ে সার্বক্ষণিক পানির সরবরাহ ব্যবস্থা চালু রাখা হয়েছে। ইজতেমার মাঠে পৌরসভার পক্ষ থেকে প্রয়োজনীয় সবকিছু আমরা সরবরাহ করবো।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।