চুয়াডাঙ্গা রবিবার , ৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় আসলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য জুবায়ের আহমেদ সাব্বির

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৬, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ার পরে চুয়াডাঙ্গা সদরের মোমিনপুর ইউনিয়নের নীলমনিগঞ্জে অবস্থিত বাড়িতে এসেছেন জুবায়ের আহমেদ সাব্বির। গতকাল শনিবার ঢাকা থেকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়ক পথে দুপুর ১২টায় নয়মাইল বাজারে পৌঁছালে সরোজগঞ্জ ইউনিয়ন ও মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, যুবলীগ ছাত্রলীগসহ শতাধিক নেতা-কর্মীর ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন এই যুবলীগ নেতা। এর আগে ফুলের মালা ও ফুল হাতে সড়কের দুই পাশে অপেক্ষারত নেতা-কর্মীরা ‘জয় বাংলা’ স্লোগান ধ্বনিতে গোটা এলাকা মুখরিত করে তোলে। পরে নেতা-কর্মী-সমর্থকরা মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে জুবায়ের আহমেদ সাব্বির নিয়ে মোমিনপুরের উদ্দেশ্যে রওনা হয়।
চুয়াডাঙ্গা এসে তিনি সর্বপ্রথম ডিসি পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান বিশ্বাস নান্নু, কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান কুতুবপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মানিক, চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামী লীগের সদস্য সাইদুল হক হেলাল, মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান নিপুল, সাধারণ সম্পাদক রতন, মজিদ, বাবলু, বাবু, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক লিটন, চুয়াডাঙ্গা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মাজু, মোমিনপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রানা, সাধারণ সম্পাদক মোমিন, আলমগীর, এনামুল, মিল্টন, বাপ্পা মুবিন, বিশ্ব, রিপন প্রমুখ। পরে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত পৌর মেয়র নৌকা প্রার্থী জাহাঙ্গীর আলম সঙ্গে ৭ নম্বর ওয়ার্ডে যান এবং সেখানে নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছাবিনিময় করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।