চুয়াডাঙ্গা রবিবার , ১৩ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় আন্তর্জাতিক যুব দিবস পালিত

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৩, ২০১৭ ৬:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক যুব দিবস পালিত হয়েছে। আন্তর্জাতিকভাবে গত ২ বছর ধরে ১২ আগষ্ট আন্তর্জাতিক যুব দিবস পালিত হয়ে আসছে। গতকাল শনিবার বেলা ১০টায় উপ-পরিচালকের কার্যালয় চত্বর থেকে এক যুব সমাবেশ ও বর্ণাঢ্য যুব র‌্যালী জাফরপুর মোড় হয়ে চুয়াডাঙ্গা রেলগেট থেকে অফিস চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালীতে যুব প্রশিক্ষণ কেন্দ্রের বিভিন্ন ট্রেডের প্রশিক্ষনার্থীগণসহ উপ-পরিচালক, সহকারী পরিচালক, উপজেলা যুব উন্নয়ন অফিসারসহ অত্র দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন। চুয়াডাঙ্গা যুব উন্নয়নের উপ-পরিচালক জাহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিজুল হক হজরত। বিশেষ অতিথি ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক মাসুম আহম্মেদ, সিনিয়র প্রশিক্ষক এএসএম মাহমুদ হাসানগ এছাড়া আরো উপস্থিত ছিলেন জাতীয় যুব পুরুস্কারপ্রাপ্ত ও আকাংখা যুব মহিলা সমিতির নির্বাহী পরিচালক শাহীন সুলতানা মিলি, পল্লী ্উন্নয়ন সংস্থার (পাস)’র নির্বাহী পরিচালক ইলিয়াস হোসেন প্রমূখ।
এ বছরের আন্তর্জাতিক যুব দিবসের প্রতিপাদ্য বিষয় ছিলো “শান্তি প্রতিষ্ঠার যুব সমাজ” এই প্রতিপাদ্য বিষয়ের উপর আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সহ-প্রশিক্ষক তোহিদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার জাহাঙ্গীর আলম। আলোচনা শেষে অফিস চত্ত্বরে ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করেন যুব সমাজ ও অতিথিবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।