চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩০ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় আন্তঃস্কুল-মাদরাসা গ্রীস্মকালীন ফুটবলের পুরস্কার বিতরণের মাধ্যেমে প্রতিযোগিতা সম্পন্ন আলমডাঙ্গার ঘোলদাড়ী বাজার মাধ্যমিক বিদ্যালয়ের জেলা চ্যাম্পিয়নের গৌরব অর্জন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩০, ২০১৬ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

20160829_174737_resized

নিজস্ব প্রতিনিধি: চুয়াডাঙ্গায় জাতীয় আন্ত:স্কুল-মাদরাসা গ্রীস্মকালীন ফুটবলে আলমডাঙ্গার ঘোলদাড়ী বাজার মাধ্যমিক বিদ্যালয় জেলা চ্যাম্পিয়ন। হওয়ার গৌরব অর্জন করেছে । চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মাধ্যমে গতকাল সোমবার ৩ দিনব্যাপী অনুষ্ঠিত জেলা পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন হয় ।
দিনের সর্বশেষ আকর্ষণ ছিল বালক ফুটবলের জম-জমাট লড়াই। আলমডাঙ্গা উপজেলার ঘোলদাড়ী বাজার মাধ্যমিক বিদ্যালয় ফাইনালে দারুন খেলে ৩-১ ব্যবধানে জেলা সদরের আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে প্রথম বারের মতো জেলা চ্যাম্পিয়ণ হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ণ দলের পক্ষে গোল করেন রাজিব,অনিক ও আল-আমিন।  ফুটবল ফাইনাল শেষে জমজমাট পরিবেশে পুরস্কার বিতরণ অনুষ্টান অনুষ্ঠিত হয়। নবাগত জেলা শিক্ষা অফিসার মিজানুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুস। বিশেষ অতিথী ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক বেলায়েত হোসেন, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধূরী জিপু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার, ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনি মোহন বিশ্বাস ঘোলদাড়ী বাজার মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আল-হাজ্জ আ: রাজ্জাক চৌধূরী, আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল মোতালেব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক ও জেলা শিক্ষা অফিসের  সহকারি পরিচালক মোতাসিম বিল¬াহ ও আশরাফ হোসেন। আলোচনা অনুষ্ঠান শেষে বালক-বালিকা ফুটবল,কাবাডি, হ্যান্ডবল  ও সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ণ ও রানার দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্টানটি পরিচালনা করেন প্রধান শিক্ষক নুর হোসেন এবং খেলার ধারাভাষ্য প্রদান করেন সাংবাদিক ইসলাম রকিব ও হাফিজুর রহমান হাপু।
এদিকে ফুটবলে জেলা চ্যাম্পিয়ণ হওয়ায় ঘোলদাড়ী বাজার মাধ্যমিক দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন বিদ্যালয়ের সাবেক সভাপতি সভাপতি আ: রাজ্জাক চৌধূরী ও প্রধান শিক্ষক আনোয়ার হোসেন। ঘোলদাড়ী বাজার মাধ্যমিক বিদ্যালয়ের ছন্দময় খেলা উপভোগ করার জন্য স্টেডিয়াম মাঠে হাজির হন বিদ্যালয় পরিচালনা পর্ষদ সাবেক সভাপতি আলহাজ্জ আ:রাজ্জাক চৌধূরী, আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল মোতালেব,বিদ্যালয়ের প্রধান শিক্ষক  আনোয়ার হোসেন,সহকারি প্রধান শিক্ষক মতিয়ার রহমান,কোচ আ: ওহাব, টিম ম্যানেজার জহুরুল ইসলাম চৌধূরী বেলু,সহকারি,সিরাজুল ইসলাম, রুস্তম আলী,আবুল হাশেম,মুস্তাফিজুর রহমান লিটু, খাইরুল ইসলাম, আশরাফ আলী, বাবুল আক্তার, বিদ্যালয়ের প্রাক্তন খেলোয়াড় সাংবাদিক ইসলাম রকিব, শরিফুল ইসলাম চৌধূরী, নাগদহ ইউপি সদস্য মতিয়ার রহমান ডালিম,  আশাবুল হক বেল্টু,আশরাফুল আলম,আমিনুল ইসলাম,একরামুল হক প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।