চুয়াডাঙ্গা রবিবার , ১৪ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় আজ থেকে শুরু হচ্ছে এসএসসি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক:
নভেম্বর ১৪, ২০২১ ৭:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় আজ থেকে শুরু হচ্ছে ২০২১ সালের এসএসসি, দাখিল, এসএসসি ভোকেশনাল ও দাখিল ভোকেশনাল পরীক্ষা। পরীক্ষা উপলক্ষে প্রস্তুত করা হয়েছে কেন্দ্রগুলো। প্রশাসন এবং পুলিশের বিশেষ নজর থাকবে এবারের এসএসসি পরীক্ষায়। আজ থেকে শুরু হওয়া এই পরীক্ষা শেষ হবে আগামী ২৩ নভেম্বর।

চুয়াডাঙ্গা জেলায় এবারের এসএসসি, দাখিল, এসএসসি ভোকেশনাল ও দাখিল ভোকেশনাল পরীক্ষায় মোট ১৪ হাজার ৫শ’ ৪৫ পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। এর মধ্যে এসএসসি-১১ হাজার ২৭৩ জন, দাখিল- ১ হাজার ২৭৯ জন এবং ভোকেশনাল ও দাখিল ভোকেশনাল ১ হাজার ৯৯৩ জন পরীক্ষার্থী রয়েছে।

এসএসসি পরীক্ষা উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার জানিয়েছিলেন, করোনার অতিমারী এখনও শেষ হয়ে যায়নি। সে বিষয়টিকে মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা পরিচালনা করা হবে। জ্বর, ঠান্ডা-কাশি নিয়ে যারা পরীক্ষার হলে আসবে তাদের জন্য আলাদা পরীক্ষা দেয়ার ব্যবস্থা রাখতে হবে। সরকারি নির্দেশনা অনুযায়ী প্রতিটা সিটে একজন করে পরীক্ষার্থী বসবে। পরীক্ষাকেন্দ্রে থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজর এবং সার্বক্ষাণিক চিকিৎসা সেবা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।