চুয়াডাঙ্গা শুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় অসহায় অসুস্থ কর্মীদের পাশে দাঁড়ালেন জেলা বিএনপির নেতৃবৃন্দ

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত মাখালডাঙ্গা ইউনিয়নের দীননাথপুর গ্রামে বিএনপির অসুস্থ কর্মীদের পাশে দাঁড়াল চুয়াডাঙ্গা জেলা বিএনপি। চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী শরীফুজ্জামান শরীফের নির্দেশনায় গতকাল বৃহস্পতিবার বিকেলে ওইসব কর্মীদের বাড়িতে যান জেলা বিএনপির নেতৃবৃন্দ। এসময় অসহায় পরিবারের কাছে খাদ্য-সামগ্রী প্রদান করা হয় এবং বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়।
জানা যায়, মাখালডাঙ্গা ইউনিয়ন বিএনপির কর্মী আব্দুল কালাম ও তাঁর একমাত্র পুত্র ইব্রাহীম স্ট্রোক করে শারীরিকভাবে অসুস্থ হয়ে কর্মহীন হয়ে অসহায়ভাবে বাড়িতে চিকিৎসকাধীন রয়েছেন। খবর পেয়ে জেলা বিএনপির নেতৃবৃন্দ সক্রিয় কর্মীদের পাশে দাঁড়ান।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মাখালডাঙ্গা ইউনিয়ন বিএনপির নেতা মাহবুবুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মো. সিরাজুল ইসলাম মনি। প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বিএনপির সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বিপদের সময় অসহায় কর্মীদের সহযোগী হওয়ার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. শফিকুল ইসলাম পিটু, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক মো. সেলিমুল হাবিব সেলিম, জেলা যুবদলের সাংগঠনিক সস্পাদক জাহেদ মোহাম্মদ রাজীব খান, পৌর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ইয়াছিন হাসান কাকন, সদর থানা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক নুর গনী সামদানি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক এস এম হাসান, বিল্লাল হোসেন, জেলা ছাত্রদলের সহসভাপতি মতিউর রহমান মিশর, পৌর ছাত্রদলের সদস্যসচিব মাজেদুল আলম মেহেদী, ছাত্রদল নেতা সংগীত, মাখালডাঙ্গা ইউনিয়নের নজরুল ইসলাম, লাল্টু, আব্দুল ছালাম, করম আলী, সানোয়ার, হানেফ, আনোয়ার, জাভেদ শিকদার, আকরাম, রাজু, মকবুল, হান্নান, বাবুল, আবুল বাসার প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।