চুয়াডাঙ্গা সোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় অবসরে যাওয়া দুই পুলিশ সদস্যকে সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌছে দিলেন এসপি জাহিদ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০২১ ৮:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
অবসরে যাওয়া দুই পুলিশ সদস্যকে সুসজ্জিত গাড়িতে উপহার দিয়ে বাসায় পৌঁছে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। গতকাল রোববার দুপুর ১২টার দিকে অবসরগমনকারী দুজন পুলিশ সদস্য এএসআই (নি.) আব্দুল মজিদ ও কনস্টেবল মশিউর রহমানকে এ সম্মান দেন তিনি। এতে চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন ইউনিটসহ জেলার সর্বমহলে প্রশংসিত হচ্ছেন এসপি জাহিদুল ইসলাম।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা পুলিশে কর্মরত এএসআই (নি.) আব্দুল মজিদ ও কনস্টেবল মশিউর রহমান দীর্ঘদিনের কর্মজীবনের সমাপ্তি ঘটিয়ে অবসরে যাচ্ছেন। সততা ও নিষ্ঠার সাথে চাকরি জীবন শেষ করে বাড়ি ফিরে যাওয়ার এ সময়টাকে স্মরণীয় করে রাখার জন্য বিশেষ উপহার প্রদান করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এসময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম সদ্য অবসর গ্রহণকারী দুই পুলিশ সদস্যের কর্মজীবনে সততা, কর্মনিষ্ঠা ও সাহসীকতার সাথে কাজ করার জন্য ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন এবং আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।
এদিকে, এএসআই (নি.) আব্দুল মজিদ ও কনস্টেবল মশিউর রহমান চাকরি শেষে নিজ কর্মস্থল হতে এমন সম্মানজনক বিদায় পেয়ে অনেকটায় আবেগাপ্লুত হয়ে পড়েন। তাঁরা এমন আয়োজনের জন্য পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। তাঁরা বলেন, ‘চাকরি হতে অবসরে যাওয়ার শেষ দিনটাতে নিজ কর্মস্থল থেকে বাড়ি পর্যন্ত আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে যাওয়া অবশ্যই প্রত্যেকটি পুলিশ সদস্যের জন্য অত্যন্ত গৌরব ও সম্মানের। চাকরি জীবনে তো কত সহকর্মীকেই অবসরে যেতে দেখেছি, কিন্তু তাদের অধিকাংশকেই নীরবে চলে যেতে হয়েছে। সে ক্ষেত্রে আমরা নিশ্চয় ভাগ্যবান।’
এসময় উপস্থিত থেকে বিদায় জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলমসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।