চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় অবসরে যাওয়া সদস্যদের সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দিল জেলা পুলিশ

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গা থেকে পিআরএল (অবসর)-এ যাওয়া সহকর্মীদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দিল জেলা পুলিশ। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল) গমণকারী কনস্টেবল মো. আকবর আলী এবং কনস্টেবল মো. আবুল হোসেন বাংলাদেশ পুলিশে যোগদান করে পেশাদারিত্বের সাথে চাকরিকাল শেষ করে অবসর গ্রহণ করায় পুলিশ সুপার তাঁদেরকে এককালীন লামগ্রান্টের টাকা (চেক) ও স্মৃতি স্মারক প্রদান করেন। আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত পুলিশ পিকআপে করে আকবর হোসেনের নিজ বাড়ি দামুড়হুদা থানাধীন জয়রামপুর এবং আবুল হোসেনের বর্তমান বাড়ি চুয়াডাঙ্গা সদর থানাধীন বাগানপাড়ায় পৌঁছে দেওয়া হয়।

সদ্য বিদায়ী পুলিশ সদস্যরা বলেন, বিদায়বেলা পুলিশ সুপার স্যারের এমন আনুষ্ঠানিক বিদায় আমাদের অত্যন্ত গর্বিত করেছে। অবসরকালীন সময়ে পুলিশের সর্বকনিষ্ঠ সদস্য হয়ে এমন সম্মানজনক বিদায় পেয়ে পুলিশ সুপার মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় পুলিশ বিদায়ী সদস্যদের সাথে আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, ডিআইও-১ (সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মারুফ হোসেন, জেলা বিশেষ শাখা, ওসি (ডিবি), অফিসার ইনচার্জগণ, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই (এডমিন), আরআই পুলিশ লাইন্সসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ফোর্সবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।