চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হতে যাচ্ছে মুজিববর্ষ সেভেন ওয়ান অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট

53

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হতে যাচ্ছে মুজিববর্ষ সেভেন ওয়ান অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১। এ খেলায় চুয়াডাঙ্গার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে ২৪টি দল খেলায় অংশগ্রহণ করবে। গতকাল সোমবার এ উপলক্ষে চুয়াডাঙ্গা অফিসার্স ক্লাবের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়।
প্রেস বিফ্রিংয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার জানান, ‘মুজিববর্ষ উপলক্ষে আমরা ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছিলাম। কিন্তু করোনাভাইরাসের জন্য অনেকটাই তা বাস্তবায়ন করা সম্ভব হয়নি। মুজিবর্ষের মেয়াদ বাড়ায় আমরা পুনরায় এ বর্ষটিকে আড়ম্বর অনুষ্ঠানের সঙ্গে পালন করতে যাচ্ছি। চুয়াডাঙ্গায় সেভেন ওয়ান এলইডি টিভির সহযোগিতায় জেলার সরকারি দপ্তরের কর্মকর্তাদের নিয়ে এই ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আমরা আশা করছি প্রতিযোগিতাটি খুব সুন্দর হবে। এর আগেও হঠাৎ করেই একটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা করেছিলাম আমরা। তবে সেটাতে সবাই অংশগ্রহণের সুযোগ পেয়েছিল। এবার শুধুমাত্র অফিসারদের নিয়ে এ খেলাটি হবে। মনে হচ্ছে বেশ জমকালো এবং মজাদার খেলা হবে।’
এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার আগামী ১৭ এবং ১৮ জানুয়ারি দুই দিনব্যাপী এই খেলা দেখার আমন্ত্রণ জানান সকলকে। প্রেস বিফ্রিংয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন, নেজারত ডেপুটি কালেক্টর আমজাদ হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস, হাবিবুর রহমান, ফিরোজ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি সোহেল আকরাম, সাংবাদিক শাহ আলম সনি, বিপুল আশরাফ, আবুল হাসেম, সোহেল সজিব, আহসান আলম, মেহেরাব্বিন সানভী প্রমুখ উপস্থিত ছিলেন।