চুয়াডাঙ্গা শনিবার , ২৯ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় অনুর্ধ-১৮ ভেন্যুর খেলার উদ্বোধন করলেন জেলা প্রশাসক সায়মা ইউনুস টসে জিতেই উদ্বোধনী দিনে ঝিনাইদহ জেলা দলের চমক

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৯, ২০১৬ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

20161028_170339_resized

নিজস্ব প্রতিবেদক:চুয়াডাঙ্গায় জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার অংশ হিসেবে অনুর্ধ-১৮ ইয়াং টাইগারস ক্রিকেটের ভেন্যু ও খেলার উদ্বোধন করেছেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সায়মা ইউনুস। চুয়াডাঙ্গার এই ভেন্যুতে নড়াইল, যশোর, ঝিনাইদহ, কুষ্টিয়া ও মেহেরপুর জেলা দলগুলো অংশগ্রহন করবে বলে জানা গেছে। গতকাল সকাল সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা জাফরপুরে অবস্থিত আন্তর্জাতিক মানের নব-নির্মিত স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আঞ্জুমান আরা বেগম, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার ও বিসিবি কর্মকর্তারা। সকাল ৯টায় উদ্বোধনী খেলায় টসে জয়লাভ করে ঝিনাইদহ জেলা ১২৬ রানে অলআউট হয়। জবাবে যশোর জেলাদল ৯২ রানে অলআউট হয়। ফলে ৩৪ রানে জয়লাভ করে চমক সৃষ্টি করে ঝিনাইদহ জেলা দল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।