চুয়াডাঙ্গায় অনুর্ধ-১৪ বঙ্গবন্ধু লিটিল টাইগার ক্রিকেট টুর্নামেন্টের জন্য খেলোয়াড়দের মেডিকেল সম্পন্ন

63

নিজস্ব প্রতিবেদক:
মুজিব শতবর্ষ উদ্যাপন উপলক্ষে চুয়াডাঙ্গায় অনুর্ধ-১৪ বঙ্গবন্ধু লিটিল টাইগার ক্রিকেট টুর্নামেন্টের মেডিকেল ও বাছাই সম্পন্ন হয়েছে। মাঠ প্রস্তুত, ফিকশ্চার তৈরিসহ সকল প্রকার প্রস্তুতিও ইতোসম্পন্ন হয়েছে। সবকিছু ঠিক থাকলে টুর্নামোন্টের উদ্বোধন হবে আগামী শনিবার ২৩ জানুয়ারি। চুয়াডাঙ্গা ভি জে স্কুল (চাঁদমারী) মাঠে বেলা একটায় উদ্বোধনী অনুষ্ঠান শেষে বেলা দুইটায় শুরু হবে উদ্বোধনী ম্যাচ। উদ্বোধন করবেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।
উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে দর্শনা ক্রিকেট একাডেমি ও আলমডাঙ্গা ক্রিকেট একাডেমি। প্লেন লিগ ভিত্তিক এ টুর্নামেন্টে চুয়াডাঙ্গার ৬টি ক্রিকেট একাডেমি অংশগ্রহণ করবে। ক্রিকেট একাডেমিগুলো হলো- চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমি, দর্শনা ক্রিকেট একাডেমি, আলমডাঙ্গা ক্রিকেট একাডেমি, চুয়াডাঙ্গা ক্রিকেট একাডেমি, রয়েল বেঙ্গল ক্রিকেট একাডেমি ও সুপারস্টার ক্রিকেট একাডেমি।
উল্লেখ্য, গত দুই দিন ধরে একাডেমির খেলোয়াড়দের বয়স যাচাই-বাছাই করা হয়। মেডিকেল ও বয়স যাচাই-বাছাই কমিটিতে ছিলেন খন্দকার জেহাদ-ই-জুলফিকার টুটুল, শিমুল ও মাহফুজ মামুন।
এ টুর্নামেন্টের নেপথ্যে কারিগর ও স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধি চুয়াডাঙ্গার সাবেক কৃতী ক্রিকেটার শাহীন শাহনেওয়াজ রাব্বী বলেন, ‘আমি আমার ক্রিকেট খেলোয়াড় সত্ত্বা থেকে ও নিজের দায়বদ্ধতা থেকে চুয়াডাঙ্গার ক্রিকেটকে সমৃদ্ধ করতে এমন একটি টুর্নামেন্ট আয়োজন করার প্রত্যয় নিয়েছিলাম। যেখানে চুয়াডাঙ্গার উদীয়মান তরুণ ক্রিকেটাররা তাদের মেধার পরিচয় দিয়ে প্রতিযোগিতামূলক একটি টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারে। আর সেটি যদি সফল হয়, তাহলে আমি অত্যন্ত খুশি হব।’