চুয়াডাঙ্গায় অত্যাধুনিক প্রযুক্তির স্যামসাং স্মার্টফোন শো-রুমের উদ্বোধন

139

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় অত্যাধুনিক প্রযুক্তির স্যামসাং স্মার্টফোন শো-রুমের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা শহীদ আবুল কাশেম সড়কের (গালর্স স্কুলের সামনে) তাজ টেলিকম ব্যান্ড সপ নামের এই শো-রুমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে শোরুমটির কর্ণধার রুপা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দার ইবু। এসময় ফিতা ও কেক কেটে শোরুমটি উদ্বোধনের পর বিশেষ দোয়া অনুষ্ঠিত।
উদ্বোধন অনুষ্ঠানে ইবু জোয়ার্দ্দার প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘বিশ্ববিখ্যাত স্যামসাং মোবাইলের এই বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্রটি স্থানীয় ভোক্তাদের মানসম্পন্ন পণ্যপ্রাপ্তি নিশ্চিত করার পাশপাশি ক্রেতা-ভোক্তার সন্তুষ্টি অর্জনেও সক্ষম হবে বলে আমি মনে করি। ক্রেতারা যাতে মোবাইল কিনে প্রতারণা ও হয়রানির শিকার না হয় সেদিকে সুদৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।’
জানা যায়, চুয়াডাঙ্গার ব্যবসায়ী রুপা খাতুন স্যামসাং মোবাইলের ওই শো-রুমটি চালু করেন। তাজ টেলিকমের অন্য একটি প্রতিষ্ঠান ‘তাজ টেলিকম ব্যান্ড সপ’ নামের শো-রুমে উদ্বোধনের মধ্য দিয়ে স্যামসাং ব্র্যান্ডের মোবাইল বিক্রি করা হবে। এসময় উপস্থিত ছিলেন, স্যামসাং কোম্পানির চুয়াডাঙ্গা-মেহেরপুরের আঞ্চলিক ব্যবস্থাপক শরিফুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহাবুল ইসলাম, সাবেক পাঠ্যবিষয়ক সম্পাদক বাপ্পী, সাবেক অর্থবিষয়ক সম্পাদক রিমন, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারিক হাসান তারিক প্রমুখ।