চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা প্রেসক্লাবের সামনে এলাকার মুক্তিযোদ্ধা ও সূধী মহলের উদ্যোগে লম্পট রাজুর বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ শাস্তির দাবিতে গণস্বাক্ষর! ব্যাভিচারী রাজু ও শাপলার বিরুদ্ধে মামলার প্রস্তুতি!

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২০, ২০১৬ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

13872628_1191377167570023_6244448631609268347_n

নিজস্ব প্রতিবেদক: দর্শনায় গতকাল সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত স্থানীয় পত্রিকা দৈনিক মাথাভাঙ্গার সাংবাদিক ও দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুর রাজুর বিরুদ্ধে দু’দফায় বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়েছে। গতকাল সকাল ১০টায় দর্শনা প্রেসক্লাবের সামনে এলাকার মুক্তিযোদ্ধা ও সূধী মহলের উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়। এ বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, হারুন রাজু দীর্ঘদিন ধরে দর্শনাসহ এই অঞ্চলে সাংবাদিতার নামে অপসাংবাদিকতা, অসামজিক কার্যকলাপসহ নানা অপকর্ম চালিয়ে আজ কোটিপতি। এক সময়ের সিদ্ধ ডিম বিক্রেতা ও পত্রিকার হকার থেকে সাংবাদিকতা করে কোটিপতি বনে যাওয়া এই ব্যভিচারী হারুন রাজুর দৃষ্টান্তমূলক শাস্তি দাবীও করেন বক্তারা। বক্তারা দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক ও প্রকাশককে স্বনামধন্য মাথাভাঙ্গা পত্রিকার মান ক্ষুন্নকারী এই সাংবাদিককে অব্যাহতির আহবান জানান। দর্শনা প্রেসক্লাব থেকে এই লম্পট হারুন রাজুকে বহিস্কার করে দর্শনা প্রেসক্লাবের মান অক্ষুন্ন রাখতে বক্তারা অনুরোধ করেন।  এছাড়া লম্পট হারুন রাজুর শাস্তির দাবীতে গণস্বাক্ষর করেন উপস্থিত দর্শনাবাসী। দৈনিক মাথাভাঙ্গা থেকে হারুন রাজুকে অব্যাহতি না দিলে, দর্শনাবাসী দৈনিক মাথাভাঙ্গা বর্জন করবে বলেও জানায় বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচীতে অংশ্রগ্রহনকারীরা। সমাবেশে বীরমুক্তিযোদ্ধা আলী কদরসহ বক্তব্য রাখেন বদরুল আলম ফিট্টু, সুজন, হুকুম আলী, মতিয়ার রহমার, বদিয়ার রহমানসহ স্থানীয় যুবকেরা। হারুন রাজু নিজেকে রক্ষা করতে তার কথিত প্রেমিকা শাপলা খাতুনকে দিয়ে দামুড়হুদা থানায় বেরসিক জনতার ৫জনকে আসামী করে যে চাদাঁবাজি মামলা করে নিজেকে নিরাপরাধ প্রমাণ করতে পারবে না বলে জানান এলাকার বীরমুক্তিযোদ্ধারা, জনপ্রতিনিধিসহ সূধীমহল। এরিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় পত্রিকা দৈনিক মাথাভাঙ্গার সাংবাদিক ও দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুন রাজুর বিরুদ্ধে দু’দফায় বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী শেষে হারুন রাজু ও শাপলার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছিলো এলাকার মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিসহ সূধীমহল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।