চুয়াডাঙ্গা শুক্রবার , ২৮ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার সাবেক পপ কর্মকর্তার বিরুদ্ধে চতুর্থবারের মত তদন্ত সম্পন্ন অভিযোগ প্রমানিত হলে চাকুরীচ্যুত হতে পারে

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৮, ২০১৭ ৫:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার সাবেক প.প কর্মকর্তার বিরুদ্ধে চতুর্থবারের মত তদন্ত সম্পন্ন । এবারের তদন্তও তার বিপক্ষে। তার কিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত হলে চাকরিচ্যুত হবার সম্ভাবনা রয়েছে বলে এক বিশেষ সূত্রে থেকে জানা গেছে। তবে, এ ব্যাপারে প.প কর্মকর্তা রেজাউল করিমের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। গতকাল পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অর্থ বিভাগের যুগ্ম সচিব প্রণব নিয়োগীর সমন্বয়ে তিন সদস্যের একটি তদন্ত টিম চুয়াডাঙ্গা জেলা প.প. কার্যালয়ে আসেন এবং সারাদিন তদন্ত কার্যক্রম পরিচালনা করেন। খুব শীঘ্রই তদন্ত প্রতিবেদন প.প. অধিদপ্তরের মহাপরিচালকের কাছে জমা দেওয়া হবে।
উল্লেখ্য, গত ২০১৪ সালের ২৫ জুন প্রকাশিত প.প. অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক নিয়োগ পদ্ধতির বাইরে অনিয়ম করে নিয়োগ দিয়ে অর্থ সুবিধা গ্রহণের অভিযোগ রয়েছে। এছাড়া তার বিভিন্ন ব্যাংক এর লেনদেন সন্দেহজনক বলে জানা গেছে। নিয়োগ বিধির অনিয়ম নিয়ে অভিযোগ করেন আয়াপদের নিয়োগ প্রত্যাশী এবং আবেদনকারী চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী গ্রামের জসিম উদ্দীনের স্ত্রী মোছা. আরজিনা খাতুন চাকুরী নিয়ম অনুযায়ী আবেদনের পর লিখিত ও মৌখিক পরীক্ষায় পাশ করলেও চুয়াডাঙ্গার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিমের বিরুদ্ধে  অভিযোগ করা হয়  তিনি আরজিনাকে চাকরি না দিয়ে অন্য এক প্রার্থীকে চাকুরী দেন। এই নিয়োগ অনিয়োমের অভিযুক্ত চুয়াডাঙ্গার সাবেক পপ কর্মকর্তা বর্তমানে পপ অধিদপ্তরের প্রধান কার্যালয়ে মিডিয়া প্রডাকশন ম্যানেজার  আইইএম ইউনিটে কর্মরত রয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।