চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে এক রাতে দুই দোকানে চুরি

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, তিতুদহ:
চুয়াডাঙ্গার সরোজগঞ্জে ডায়াগনস্টিক সেন্টার ও কীটনাশকের দোকানে চুরির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার মধ্যরাতে শাটার কেটে ও ভেন্টিলেটর ভেঙ্গে এ দুটি চুরির ঘটান ঘটে। এ ঘটনায় চোর চক্রকে ধরতে অভিযান চালাচ্ছে সরোজগঞ্জ ক্যাম্প পুলিশ।
জানা গেছে, সরোজগঞ্জ বাজারের পল্লী চিকিৎসক আবুল হোসেন মঙ্গলবার রাতে তাঁর ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে বাড়িতে যায়। সকালে এসে ডায়াগনস্টিক সেন্টারের শাটার কাটা দেখতে পাই। পরে তালা খুলে ভেতরে ঢুকে দেখে টেবিলের ড্রয়ারের তালা ভাঙ্গা। ড্রয়ারে থাকা ১৫ হাজার টাকা ও ডায়াগনস্টিক সেন্টারের রেজিস্ট্রেশন পত্র চুরি হয়ে গেছে।
এদিকে, একই রাতে সরোজগঞ্জ বাজারের আলী হোসেনের কীটনাশকের দোকান থেকেও চুরি হয়েছে ২০ হাজার টাকা। রাতে চোর চক্র দোকানের ভেন্টিলেটর ভেঙ্গে দোকানের মধ্যে রেখে যাওয়া ২০ হাজার টাকা চুরি করে। পরে, ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও কীটনাশক দোকানের মালিক চুরির বিষয়টি সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পে জানালে পুলিশ চুরি হওয়া দুটি স্থান পরিদর্শন করে।
এ বিষয়ে সরোজগঞ্জ ক্যাম্প ইনচার্জ আলীম হোসেন বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। একই চোর চক্র এই দুটি চুরির ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে এবং চোর চক্রটিকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।