চুয়াডাঙ্গার সন্তান ডা. তন্ময়’র সফলতার সাথে এফসিপিএস সম্পন্ন : অভিনন্দন

440

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার কৃতি সন্তান ডা. মো. এহসানুল হক (তন্ময়) সফলতার সাথে এফসিপিএস (সার্জারী) ডিগ্রি সম্পন্ন করেছেন। চুয়াডাঙ্গার বিশিষ্ট প্রবীণ চিকিৎসক দম্পত্তি স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক ডা. মো. একরামুল হক ও কুস্টিয়া ম্যাটস্ এর সাবেক অধ্যক্ষ ডা. জিন্নাতুল আরার জৈষ্ঠ্য পুত্র ডা. এহসানুল হক তন্ময় বর্তমানে স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কর্মরত আছেন।
ডা. এহসানুল হক (তন্ময়) ২০০০ সালে চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে সাফল্যের সাথে এসএসসি, ২০০২ সালে ঢাকা নটরডেম কলেজ থেকে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মেডিকেলে ভর্তি হোন। পরবর্তীতে ২০০৮ সালে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেন।
ডা. মো. এহসানুল হক (তন্ময়) সফলতার সাথে এফসিপিএস (সার্জারী) ডিগ্রি সম্পন্ন করায় দৈনিক সময়ের সমীকরণ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। তার এই সাফল্যে সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন ডা. মো. এহসানুল হক (তন্ময়) এর পিতা ডা. মো. একরামুল হক ও মাতা ডা. জিন্নাতুল আরা।