চুয়াডাঙ্গা শনিবার , ৬ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার রেলপাড়ায় সাড়ে ১২ লক্ষ টাকা ব্যয়ে উন্নয়নকাজের উদ্বোধন করলেন মেয়র জিপু চৌধূরী

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৬, ২০১৯ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের রেলপাড়ায় সাড়ে ১২ লক্ষ টাকা ব্যয়ে ব্রিক ড্রেন ও সিসি রাস্তা নির্মাণকাজের উদ্বোধন করেছেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। গতকাল শুক্রবার বিকাল ৫টায় রেলপাড়ার সাবেক ফুটবলার আশরাফ উদ্দীন সাবু জোয়ার্দ্দারের বাড়ির সামনে ৬০ মিটার ব্রিক ড্রেন ও এলাকার বেশ কিছু সিসি রাস্তার উন্নয়নকাজের উদ্বোধন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার সাবেক কৃতি ফুটবলার আশরাফ উদ্দীন সাবু জোয়ার্দ্দার, জেলা চেম্বার অব কমার্সের পরিচালক নাসির আহাদ জোয়ার্দ্দার, পৌর কাউন্সিলর সুলতানারা রতœা, ঠিকাদার মো. মর্তুজা, পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওছার, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রিপন মন্ডল, জেলা দোকান মালিক সমিতির প্রচার সম্পাদক মাফিজুর রহমান মাফি, সদর থানা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল আলিম, পৌর সেচ্ছাসেবক লীগ নেতা মো. ওয়াসিম, জনি, আল ইমরান, মাছুম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, পৌর ছাত্রলীগের দপ্তর সম্পাদক শেখ সামী তাপু, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর, স্বাধীন, স্থানীয় মুরুব্বি মনির হোসেন জোয়ার্দ্দার, তৌফিকুল ইসলাম জোয়ার্দ্দার শাহিন, ওহিদুল ইসলাম মালিক, মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রমুখ। পরে প্রকল্পের সফলতা, সমৃদ্ধি ও পৌরবাসীর মঙ্গল কামনা করে দোয়া করেন রেলপাড়া বড়মসজিদের পেশ ইমাম মাওলানা বশির উদ্দীন।
প্রকল্প সূত্র জানায়, চুয়াডাঙ্গা পৌরসভার বার্ষিক উন্নয়ন তহবিল- এডিবি’র অর্থায়নে এ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। সিসি ড্রেন ও রাস্তা নির্মাণসহ ৬নং ওয়ার্ডের রেলপাড়া ও পাশ্ববর্তী এলাকায় বেশ কিছু উন্নয়ন কাজের ব্যয় ধরা হয়েছে ১২ লক্ষ ৪০ হাজার টাকা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।