চুয়াডাঙ্গা শনিবার , ১২ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার মোমিনপুরে আ.লীগের গ্রুপের মধ্যে পক্ষে-বিপক্ষে অভিযোগ থানায় মামলা : অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১২, ২০১৭ ৫:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার মোমিনপুরে আ.লীগের গ্রুপের মধ্যে পক্ষে-বিপক্ষে অভিযোগ
থানায় মামলা : অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কা
শহর প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুরে পূর্ব শত্রুতার জেরে নবী চৌধুরী (৪২) নামের এক ব্যক্তিকে পিটিয়ে জখমের অভিযোগে গতকাল থানায় মামলা হয়েছে। নবী চৌধুরী স্ত্রী মোছা. শেফালী খাতুন বাদী গোলাম ফারুক জোয়ার্দ্দারকে প্রদান আসামী করে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনের নামে এই মামলা করেন। অন্যদিকে, কোম্পানীর কালেকশনের টাকা কেড়ে নিয়ে অকথ্য ভাষায় গালাগালাজ ও মারধরের অভিযোগে কামাল হোসেন মিলন বাদী হয়ে নবী চৌধুরীসহ চারজনের নাম উল্লেখ করে থানায় মামলা করে।
এবিষয়ে চুয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক  জানান, এখানে দুই গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে মারামারির ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষ থানায় মামলা করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।
এবিষয়ে ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার বলেন, আমার কাছে নির্বাচনে পরাজিত হয়ে আমাকে ফাঁসাতে একটি মহল বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। আমি মোমিনপুর ইউনিয়নে কোন অশান্তি সৃষ্টি করতে দিবো না। প্রয়োজনে পুলিশের সহযোগিতা চাইবো। আমার এবং আমার নেতাকর্মীদের নামে একেরপর এক মিথ্যা মামলা দিয়ে, একটি মহল জল ঘোলা করতে চাচ্ছে। আমি পুলিশ প্রশাসনের কাছে এর সুষ্ঠু তদন্ত দাবি করছি। এবিষয়ে শেফালী খাতুনের বক্তব্য নেওয়ার চেষ্টা করা হলে, তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।