চুয়াডাঙ্গা বুধবার , ২ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার মাথাভাঙ্গা ব্রিজের নিচে সদর ফাড়ি পুলিশের অভিযান ৩০ অ্যাম্পুল প্যাথেডিনসহ মিন্টু ও মোমিনুল আটক

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০১৭ ৪:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা শহরের মাথাভাঙ্গা ব্রিজের নিচ থেকে নেশাজাতীয় ইনজেকশন প্যাথেডিনসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে নিচের বাজারের মাথাভাঙ্গা ব্রিজের নিচ থেকে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের কাছে থেকে ৩০ অ্যাম্পুল নেশাজাতীয় ইনজেকশন প্যাথেডিন উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর ফাড়ি পুলিশ। গতকালই আটককৃত মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা পৌর এলাকার পোস্ট অফিস পাড়ার মৃত শেখ ফরিদের ছেলে মোমিনুল ইসলাম মোমিন (৪০) এবং চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় চুনুরিপাড়ার মৃত রমজান আলীর ছেলে মিন্টু (৪২)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর ফাড়ির ইনচার্জ এসআই ওহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মাথাভাঙ্গা সেতুর নিচে অভিযান চালিয়ে চিহ্নিত মাদকব্যবসায়ী মিন্টু ও মোমিনুলকে আটক করেন। তাদের তল্লাশী করে ৩০ অ্যাম্পুল নেশাজাতীয় ইনজেকশন প্যাথেডিন উদ্ধার করে পুলিশ। পরে তাদের আটক করে চুয়াডাঙ্গা সদর থানায় নেয়া হয়। গতকালই আটককৃত মিন্টু ও মোমিনুল বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। পরে আটককৃতদের আদালতে সোপর্দ করলে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।