চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার বেগমপুরে বিলে মাছ ধরায় যুবককে মারধরের অভিযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৬, ২০২২ ৮:২০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার সদর উপজেলার বেগমপুর বড় বিলে লুকিয়ে ছিপ ফেলায় সম্রাট হোসেন (২২) নামের এক যুবককে মারধরের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বেলা দুইটার দিকে চুয়াডাঙ্গার বেগমপুর বড় বিলে ছিপ দিয়ে মাছ ধরার সময় বিলের কয়েকজন পাহারাদার তাকে দেখে ফেলে। এসময় সম্রাটকে লেবু গাছের ডাল দিয়ে পিটিয়ে আহত করে। পরে পাহারাদাররা সম্রাটের পরিবারের সদস্যদের খবর দিলে গতকাল বিকেল সাড়ে পাঁচটার দিকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাপসাতালে ভর্তি করে। আহত সম্রাট জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের মৃগীমারি গ্রামের আব্দুর রহমানের ছেলে।

আহত সম্রাট অভিযোগ করে বলেন, সে বিলের ধারের ঘাস কাটছিল। এসময় কয়েকজন ওই বিলে ছিপ দিয়ে মাছ ধরছিল। যারা মাছ ধরছিল পাহারাদারদের দেখে তারা পালিয়ে যায়। এসময় পাহারাদারার তাকে আটকে রেখে মারধর করে। পরে তার বাড়িতে খবর দেয়।

এদিকে আহত সম্রাটর মামাশ্বশুর শহিদুল ইসলাম জানান, দুপুরে বড় বিলে ছিপ দিয়ে মাছ ধরার বিলের পাহারাদাররা সম্রাটকে দেখে ফেলে। এসময় তারা তিনচারজন সম্রাটকে আটকে রেখে লেবু গাছের ডাল দিয়ে পিটিয়ে আহত করে। বিকেলে ওই পাহারাদাররা সম্রাটের নিকট থেকে নাম্বার নিয়ে আমাদেরকে খবর দেয়। পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। সম্রাট সুস্থ হলে মারধরের বিষয়ে থানায় অভিযোগ করব।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আফরিন ইসলাম বলেন, ‘পরিবারের সদস্যরা গুরুতর অসুস্থ অবস্থায় সম্রাট নামের এক যুবককে জরুরি বিভাগে নেয়। তাকে কয়েকজন মিলে পিটিয়ে আহত করেছে বলে জানতে পারি। সম্রাটের শরীরের বিভিন্ন স্থানে নিলা, ফোলা আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জরুরি বিভাগ থেকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে তাকে হাপসাতালের সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।