চুয়াডাঙ্গা শনিবার , ৩ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার বেগমপুরে কৃষকদের সঙ্গে মতবিনিময় সভায় এএসপি মুন্না বিশ্বাস

কৃষকদের যেকোনো সমস্যায় পুলিশ পাশে থাকবে
সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৩, ২০২২ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হিজলগাড়ী:
‘বর্তমান সরকার কৃষকবান্ধব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন যাতে দেশের এক ইঞ্চি মাটিও খালি পড়ে না থাকে। সরকার কৃষকদের জীবন মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রতিবছর হাজার হাজার কোটি টাকা কৃষিখাতে ভর্তুকি প্রদান করে সার-ডিজেলসহ কৃষি উপকরণের দাম কৃষকদের নাগালের মধ্যে রাখছেন। কৃষি প্রধান বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় কৃষি ও কৃষকদের সবার আগে মূল্যয়ন করতে হবে। বিভিন্ন সময় শত্রুতা করে ফসল ও ফলের বাগান বিনষ্ট করার সংবাদ পায়। আজকের পর চুয়াডাঙ্গাতে কেউ যদি ব্যক্তি আক্রশে কৃষকের ফসল বিনষ্ট করে বা চেষ্টা করে, চুয়াডাঙ্গা জেলা পুলিশ তাদের বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা গ্রহণ করবে। আমরা জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর। কৃষকদের যেকোনো সমস্যায় পুলিশ পাশে থাকবে।’
গতকাল বৃহস্পতিবার বিকেল চারটায় বেগমপুর ইউনিয়ন পরিষদের হলরুমে কৃষকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বলেন চুয়াডাঙ্গা জেলার সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস। দর্শনা থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন জোয়ার্দ্দার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম লুৎফুল কবীর। বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘দর্শনা থানা আপনাদের থানা। আপনাদের যেকোনো সমস্যায় কোনো দালাল ছাড়া নিজে থানায় আসবেন। ওসির দরজা আপনাদের জন্য সকল সময় খোলা থাকবে। যদি থানায় যেতে না পারেন, তাহলে আমার নাম্বারে কল দিবেন। আমি নিজে আপনার দুয়ারে আসব। মনে রাখবেন, দর্শনা থানায় পুলিশি সেবা গ্রহণে কোনো ধরনের টাকা-পয়সা লাগে না।’
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বেগমপুর ইউনিয়ন পরিষদের সচিব ফয়জুর রহমান, উপ-সহকারী কৃষি অফিসার রফিকুল ইসলাম ও ইউপি সদস্য কায়েশ উদ্দীন। এছাড়াও উপস্থিত ছিলেন বেগমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় শতাধিক কৃষক। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক আরিফ হাসান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।