চুয়াডাঙ্গা শনিবার , ১৩ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার বিশিষ্ট ব্যবসায়ী নীল রতন শাহার স্ত্রীর পরলোকগমন

নিজস্ব প্রতিবেদক:
নভেম্বর ১৩, ২০২১ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার বিশিষ্ট ব্যবসায়ী নীল রতন শাহার স্ত্রী গীতা রানি শাহা ভারতের কৃষ্ণগনরে চিকিৎসাধী অবস্থায় পরলোকগমন করেছেন। ওঁ দিব্বান্ লোকান্ স্বঃ গচ্ছতু। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কৃষ্ণনগরের একটি হাসপাতালের বার্ধক্যজণিত কারণে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্বামী, পাঁচ ছেলে, নাতী-নাতনী, আত্মীয় স্বজন, প্রতিবেশীসহ অসখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গীতা রানী শাহা চুয়াডাঙ্গা বড় বাজারের বিশিষ্ট ব্যবসায়ী প্রদীপ কুমার শাহা, গউর কুমার শাহা ও পলাশ কুমার শাহার জননী।

পারিবারিক সূত্রে জানা যায়, গীতা রানি শাহা দীর্ঘদিন যাবত বার্ধক্যজণিত রোগে ভুগছিলেন। এজন্য তিনি ভারতের কৃষ্ণনগরে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল সন্ধ্যা সাড়ে সাতটায় কৃষ্ণনগরে একটি হাপসাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। গতকাল রাতে ভারতের কৃষ্ণনগরের নগরদীপ শশ্মানে গীতা রানি শাহার শেষকার্য সম্পন্ন করা হয়।

এদিকে, গীতা রানি শাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক, ডায়মন্ড ওয়াল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা দিলীপ কুমার আগরওয়ালা, বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুরের সাবেক প্রেসিডেন্ট, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ সোসাইটির প্রধান উপদেষ্টা, সাহিদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সাহিদুজ্জামান টরিক, চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদ্য গঠিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব ও জাতীয় একাদশ সংষদ নির্বাচনের ধানের শীষের মনোনীত প্রার্থী শরীফুজ্জামান শরীফ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, দৈনিক সময়ের সমীকরণের বার্তা সম্পাদক হুসাইন মালিক, চুয়াডাঙ্গা বড় বাজার বিশিষ্ট ব্যবসায়ী দিপঙ্কর কুমার দে, পবিত্র কুমার আগরওয়ালা, চুয়াডাঙ্গা হিন্দু, বৌদ্ধ্য, খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার সিংহ, চুয়াডাঙ্গা হিন্দু কমিটির নেতা কিংকর কুমার দে, বিশিষ্ট ব্যবসায়ী সব্যসাচি শাহা, রাজিবুল হব, সুমন পারভেজ, আনোয়ারুল হক আনুসহ দৈনিক সময়ের সমীকরণ পরিবার।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।