চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের আয়োজনে ভাসমান ও ছিন্নমূল মানুষের মধ্যে ইফতার-সামগ্রী বিতরণ

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৩, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে ভাসমান ও ছিন্নমূল মানুষের মধ্যে ইফতার-সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়, হাতিকাটা আবাসন এলাকা, চুয়াডাঙ্গা শহরের বড় বাজার, রেলবাজার, রেলওয়ে স্টেশন, মাছপট্টিসহ বিভিন্ন স্থানে এ ইফতার বিতরণ করা হয়। ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাসমান ও ছিন্নমূল মানুষের মধ্যে ইফতার-সামগ্রী তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর আমজাদ হোসেন, সহকারী কমিশনার ফিরোজ হোসেন, নজরুল ইসলাম প্রমুখ।
জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, রমজান মাসে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এই বিশেষ উদ্যোগটি নিয়েছেন। এখন থেকে প্রতিদিনই বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভাসমান ও ছিন্নমূল মানুষের মধ্যে ইফতার-সামগ্রী বিতরণ করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।