চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে সামাজিক সংগঠনের উদ্যেগে কম্বল বিতরণ

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১১, ২০১৮ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: চুয়াডাঙ্গায় তীব্র শৈত্যপ্রবাহে বাধাগ্রস্থ হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা। তৃণমুল খেটে খাওয়া মানুষেরা অতি কষ্টে জীবন যাপন করছেন। তাদের কষ্ট লাঘবে শীতার্ত দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিভিন্ন সাাজিক সংগঠন ও সংস্থা।
আলমডাঙ্গা অফিস জানিয়েছে, আলমডাঙ্গা ঐশিকা সামাজিক সংস্থার উদ্যোগে গরিব ও দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১২ টার দিকে ঐশিকা কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে কম্বল বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার রাহাত মান্নান। কম্বল বিতরণ উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমাজ সেবা অফিসার আবু তালেব। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌর সভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, ডাউকি ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান। ঐশিকা সংস্থার নির্বাহী পরিচালক আব্দুল মান্নান রতনের পরিচালনায় বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম সিরাজ, ব্যবস্থাপক আশরাফুল কবির দুদু, কোষাধ্যক্ষ রোকনুজ্জামান, উপদেষ্টা জাহাঙ্গীর আলম, প্রাক্তন সিনিয়র ওয়ারেন্ট অফিসার রমজান আলী, মির মোহাম্মদ খায়রুল বাশার, ইয়ানুর রহমান, জয়নাল শেখ প্রমুখ।
জীবননগর অফিস জানিয়েছে, জীবননগর মুক্তিযোদ্ধানের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার সময় জীবননগর মুক্তিযোদ্ধা সংসদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জীবননগর উপজেলার ১৬২জন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার সেলিম রেজা। এসময় উপস্থিত ছিলেন কেডিকে ইউনিয়ন পরিষদের প্রশাসক মতেহার হোসেন, জীবননগর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম সাত্তার, বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বদরউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন, সুজাউদ্দিন, দলিল উদ্দিন দলু, বজলুর রহমান, আনিসুর রহমান প্রমুখ।
অপরদিকে, জীবননগর বন্ধু রক্তদান কেন্দ্রের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার রাতে জীবননগরে সেচ্ছাসেবী সংগঠন বন্ধু রক্তদান কেন্দ্রের সকল সদস্যর উপস্থিতিতে উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাশপুর গ্রামে শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বন্ধু রক্তদান কেন্দ্রের উপদেষ্টা জাহিদ বাবু, এটিএম মাজেদুল ইসলাম মিল্টন, সভাপতি সামিউল ইসলাম অভি, সাধারন সম্পাদক মিঠুন মাহমুদ, প্রচার সম্পাদক সোহেল, অর্থ সম্পাদক মানিক, সদস্য জামাল হোসেন খোকন, এআর ডাবলু, এসএম আব্দুল্লাহ, শাকিল হাসান, রবিন হোসেন, গঙ্গাদাশপুর যুব সংগঠনের সভাপতি শাহিন কবির, সম্পাদক আল মামুন প্রমুখ।
আন্দুলবাড়ীয়া প্রতিনিধি জানিয়েছেন, অস্থায়ী প্রথম রাজধানী চুয়াডাঙ্গা জেলা থেকে প্রকাশিত বহুল প্রচারিত পাঠক নন্দিত ও জনপ্রিয় “দৈনিক সময়ের সমীকরণ” পত্রিকা পরিবারের পক্ষ থেকে জীবননগর ব্যুরো প্রধান, জীবননগর প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক, জীবননগর থানা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যোৎসাহী সদস্য ও জীবননগন উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমলের সহোদর জি.এ জাহিদুল ইসলাম বাবুর সহযোগীতায় এবং সময়ের সমীকরণের আন্দুলবাড়ীয়া প্রতিনিধি জাহিদুল ইসলাম মামুনের উদ্যোগে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ায় শীতার্ত গরিব, অসহায়, হতদরিদ্র, ছিন্নমূল, বুদ্ধি প্রতিবন্ধী ও অসুস্থ্য নারী-পুরুষের মাঝে বেশ কিছু কম্বল বিতরণ করা হয়। গতকাল বুধবার সন্ধ্যায় আন্দুলবাড়ীয়া বাজার কমিটির কার্য্যালয়ে এ কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া বাজার পরিচালনা এ্যাডহক কমিটির আহবায়ক আব্দুল খালেক, সাধারণ সম্পাদক আলিউল হক আলা, সদস্য ওবাইদুর রহমান, বাজার কমিটির সাবেক দপ্তর সম্পাদক, জীবননগর উপজেলা সাংবাদিক সমিতির নির্বাহী সদস্য সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।