চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার পৌর এলাকার নুরনগর কলোনিতে জমি কেনা নিয়ে বিরোধে বাকবিতণ্ডা উভয়পক্ষের পাল্টাপাল্টি হামলায় জখম ২ : এলাকায় উত্তেজনা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৭, ২০১৬ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

Koloni para koloni para.শহর প্রতিবেদক: চুয়াডাঙ্গা নূরনগর কলোনীপাড়ার জমি কেনা নিয়ে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় রক্তাক্ত জখম হয়েছে ২জন। জানা গেছে, চুয়াডাঙ্গা পৌর এলাকার কলোনীপাড়ার মৃত কালুর স্ত্রী প্রতিবেশি হিরু শেখের সাথে দেড় কাঠা জমি বিক্রয়ের কথা ফাইনাল করে। কিন্তু একই এলাকার সজীব বেশী মূল্য দিয়ে ওই জমি কিনতে চাইলে হিরু শেখের সাথে সজীবের কয়েকদিন ধরে ঝামেলা চলার একপর্যায়ে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবার তাদের মধ্যে বাকবিতন্ডা বাধলে সজিবসহ তার ছেলে মেয়েরা হিরু শেখ ও তার ছেলেকে মারধর ও কুপিয়ে জখম করে। এসময় হিরু শেখের স্ত্রী রাশেদা বেগম তার ছেলে ও পাশের একজন প্রতিবেশী গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা হিরু শেখসহ তার পরিবারের সদস্যদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এনিয়ে সোমবার সজীব কয়েকজনকে নিয়ে হিরু শেখের বাড়ীতে হামলা ও লুটপাট করেছিলো বলে সাংবাদিকদের জানায় হিরু শেখ। হিরু শেখ সজীবসহ তার পরিবারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। তবে এই ঘটনায় উত্তেজনা বিরাজ করছে যেকোন মূর্হুতে অনাকাঙ্খিত ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে জানায় এলাকাবাসী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।