চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার দামুড়হুদায় স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৪, ২০১৬ ৭:০২ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিন চাঁদপুর রিফুজিকলনীর নিলীমা খাতুন সাথী (১২) এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিন চাঁদপুর রিফুজিকলনীর জায়দুল ইসলামের মেয়ে ও দক্ষিণ চাঁদপুর হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। বুধবার দুপুর ২ টার দিকে তার লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়,  মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিন চাঁদপুর রিফুজিকলনীর নিলীমা খাতুন সাথী  তার নিজ বাড়ীতে ফ্যানের পাখার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে থাকে। পরে তার পরিবারের লোকজন লাশ উদ্ধার করে পুলিশ কে খবর দেয়। পুলিশ পর দিন বুধবার দুপুর ২ টার দিকে তার লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।
এ ঘটনায় দামুড়হুদা মডেল থানার অফিসাস ইনচার্জ (ওসি) মো: আবু জিহাদ ফকরুল আলম খান বলেন ছোট মেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলে  তার কারন উদঘাটন করার জন্য লাশ ময়না তদন্ত করে আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।