চুয়াডাঙ্গা শুক্রবার , ২৮ জুলাই ২০১৭

চুয়াডাঙ্গার জামান সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ১ আগষ্ট থেকে গবাদি পশুর টিকাদান কর্মসূচি

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৮, ২০১৭ ৫:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

শহর প্রতিনিধি: দামুড়হুদা উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তর ও জামান সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশ উদ্যোগে গবাদিপশুর টিকাদান কর্মসূচি গ্রহন করা হয়েছে। আগামী ১ লা আগষ্ট থেকে এই কর্মসূচির আওতায় ৭ আগষ্ট পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে গবাদি পশুর টিকাদান সম্পন্ন করা হবে।
টিকাদান দেওয়ার স্থানগুলো হলো:- ১লা আগস্ট মঙ্গলবার সকাল ছয়টা হতে সাড়ে নয়টা পযর্ন্ত বড় দুধপাতিলা (বড় মসজিদ) ও ছোটদুধপাতিলা (তিন রাস্তার মোড়)। ২ আগস্ট বুধবার সকাল সাড়ে ছয়টা থেকে সাড়ে নয়টা পযর্ন্ত জয়রামপুর (ইয়ুথ ক্লাব মাঠ) ও জয়রামপুর (চৌধুরীপাড়া)। ৩ আগস্ট বৃহস্পতিবার ছয়টা হতে সাড়ে নয়টা পযর্ন্ত জয়রামপুর (নওদাপাড়া উজলার বাড়ী) ও জয়রামপুর (শেখপাড়া খোদেজার বাড়ী)। ৫ আগস্ট শনিবার সকাল সাড়ে ছয়টা হতে সাড়ে নয়টা পযর্ন্ত উজিরপুর (স.প্রা.স্কুলপাড়া) ও উজিরপাড়া (মন্ডলপাড়া রশিবুলের বাড়ী)। ৬ আগস্ট রবিবার সকাল সাড়ে ছয়টা হতে সাড়ে নয়টা পযর্ন্ত মোক্তারপুর (স.প্রা.বিদ্যালয় মোড়)। ৭ আগস্ট সোমবার সকাল সাড়ে ছয়টা হতে সাড়ে নয়টা পযর্ন্ত নাপিলখালি (ক্লাব মাঠ)। জামান সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনরে পক্ষ থেকে গবাদি পশুর টিকা নেওয়ার জন্য পশুসহ মালিকদের উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।