চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার চিহ্নিত মাদক ব্যবসায়ী মনিরের কারাদণ্ড

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৩:২০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় মনির হোসেন (৪৫) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটকের পর কারাদণ্ড দেওয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার পুরাতন সাতগাড়ি গ্রামে অভিযান চালিয়ে ৫৩০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। আটককৃত মনিরকে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া। সাজাপ্রাপ্ত মনির সাতগাড়ি মাঝেরপাড়ার মৃত হিমায়েত আলীর ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গতকাল বুধবার বেলা পৌনে একটার দিকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুঁইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াসমিন ও সহকারী উপ-পরিদর্শক সৈয়দ মনিরুজ্জামান ফোর্স নিয়ে মনির হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৫৩০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুঁইয়া ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মনির হোসেনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫০ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্ত মনির হোসেনকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ বলেন, মনির হোসেন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর আগেও মাদকসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।