চুয়াডাঙ্গা শনিবার , ১৯ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার কুকিয়াচাঁদপুরের নানীর অসাবধানতায় হলো কাল পানিতে ডুবে শিশু নাহিদের মর্মান্তিক মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৯, ২০১৭ ৫:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

DSC01259ঘটনাস্থল থেকে ফিরে আফজালুল হক: চুয়াডাঙ্গা শংকরচন্দ্র ইউনিয়নের কুকিয়াচাঁদপুরে পানিতে ডুবে নাহিদ (৩) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে এঘটনা ঘটে। শিশু নাহিদের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। পারিবারিক সুত্রে জানা গেছে, দামুড়হুদা থানার জয়রামপুর গ্রামের কলোনিপাড়ার গিয়াস ওরফে বাবুর ছেলে শিশু নাহিদ শংকরচন্দ্র ইউনিয়নের কুকিয়াচাদপুর গ্রামের দোহারপাড়ার নানি বাড়িতে থাকতো। গতকাল সকালে নানি আলেয়া খাতুনের কোলে করে নাহিদ পাশের এক অত্মীয় বাড়িতে যায়। শিশু নাহিদ দুষ্টুমি করছিল বলে নানি কোল থেকে নামিয়ে দিলে সে খেলতে থাকে। বাসার ভিতরেই একটি শানের ঘাটে পা পিচলে আচমকাই পানিতে পরে যায়। কিছুক্ষন পরে নানি আলেয়া খাতুন নাহিদকে না পেয়ে খুঁজতে থাকেন। অনেক খোজাখুজির পর দেখে নাহিদ কমলাদোহায় শান বাধানো ঘাটে পড়ে থাকতে। পরে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাহিককে মৃত ঘোষনা করেন।
এদিকে নাহিদের বাবা গিয়াস শংকরচন্দ্র ইউনিয়নের কুকিয়াচাদপুর গ্রামের দোহার পাড়ার সিরাজের মেয়ে নারগিসের সাথে বিয়ে করেন। বছরখানেক ধরে দামুড়হুদা তারিনিপুর গ্রামের পিংকি নামের এক মেয়ের সাথে প্রেমেজ সম্পকের্র জেরে নারগিসকে তালাক দিয়ে গত ৬ মাস আগে পিংকিকে বিবাহ করে। এতে নার্গিস দিশেহারা হয়ে পরে। ২ মাস আগে নারগিস তার ছেলেকে মায়ের কাছে রেখে ঢাকা রামপুরায় কাজের সন্ধানে যায়। গতকাল ছেলের এমন ঘটনা শুনে মা নার্গিস ঢাকা থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা হয়। গতকাল রাতেই নিজ গ্রামে জানাযা শেষে শিশু নাহিদের মরদেহ দাফনকার্য্য সম্পূর্ণ করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।