চুয়াডাঙ্গা শনিবার , ৬ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার কলোনিপাড়া থেকে ঠাকুরপুরে যাওয়ার পথিমধ্যে বখাটেদের গতিরোধ স্বামীর বিরোধে স্ত্রীকে কুপিয়ে নগদ টাকা ছিনতাই : মামলার প্রস্তুতি

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৬, ২০১৬ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

শহর প্রতিবেদক : চুয়াডাঙ্গা ঠাকুরপুরে পূর্ব শত্র“তার জের ধরে শাবানা (২২) নামের এক গৃহবধুকে কুপিয়েছে একই গ্রামের বখাটেরা। আহত শাবানা খাতুন ঠাকুরপুর গ্রামের ফারুকের স্ত্রী। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে ঠাকুরপুর মসজিদের কাছে এ ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা যায়, শাবানা খাতুন তার নিজ মায়ের বাড়ি চুয়াডাঙ্গা কলোনী পাড়া থেকে ঠাকুরপুরে যাওয়ার পথিমধ্যে মসজিদের নিকট পৌঁছালে ৭/৮ জন অপরিচিত ছেলে তাকে বিরোধ করে। শাবানার পরিবারের দাবী তার কাছে থাকা নগত ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে হাতে কোপ মেরে পালিয়ে যায়, ছিনতাইকারীরা। এদিকে অন্য এক সুত্র থেকে জানা যায়, শাবানার স্বামী ফারুকের সাথে একই গ্রামের জলিলের ছেলে টোকনের সাথে একটু বিরোধ চলছিল। এরই সুত্র ধরে এ ঘটনা ঘটাতে পারে বলে জানান। এ দিকে এ ঘটনা নিয় সাধারণ মানুষের মাঝে রয়েছে সন্দেহের দানা, এটা কী ছিনতাই? নাকি অন্য কোন ঘটনার সুত্রপাত? এ নিয়ে এলাকায় থমথমে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে চুয়াডাঙ্গা থানার এসআই শরিফ সঙ্গীয় ফোর্স নিয়ে সদর হাসপাতালে পরিদর্শন করেন। এ রির্পোট লেখা পর্যন্ত শাবানার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।