চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ট্রেনে উঠে মাদ্রাসাছাত্রী নিখোঁজ!

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ী:
জীবননগর উপজেলার আনসারবাড়ীয়া রেলওয়ে স্টেশন থেকে থেকে চুয়াডাঙ্গা আসার পথে নিখোঁজ হয়েছে জিনিয়া আক্তার (১৪) নামের এক মাদ্রাসাছাত্রী। গত শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে আনসারবাড়ীয়া স্টেশনে খুলনা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী চিলাহাটি রকেট মইল ট্রেনে ওঠে জিনিয়া। কিন্তু চুয়াডাঙ্গা স্টেশনে নামেনি সে। নিখোঁজ জিনিয়া আক্তার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া গ্রামের মীরপাড়ার হোসেন আলীর মেয়ে ও চুয়াডাঙ্গা মহিলা মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী।
জানা যায়, গত বুধবার মাদ্রাসা থেকে নিজ গ্রামের বাড়ি আন্দুলবাড়ীয়াতে বেড়াতে যায় জিনিয়া। গত শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মা আরিফ বেগম জিনিয়াকে চুয়াডাঙ্গা মহিলা মাদ্রাসার উদ্দেশ্যে ট্রেনে তুলে দিতে আনসারবাড়ীয়া রেলওয়ে স্টেশনে যান। খুলনা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী চিলাহাটি রকেট মেইল ট্রেন দুপুর ১২টা ৪০ মিনিটের সময় আনসারবাড়ীয়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছালে জিনিয়া ট্রেনে উঠে বসে।
এদিকে, জিনিয়ার মামা তুহিন চুয়াডাঙ্গা স্টেশনে নির্ধারিত সময়ে জিনিয়াকে ট্রেন থেকে নামানোর জন্য অধীর অপেক্ষায় ছিলেন। কিন্তু জিনিয়া ট্রেন থেকে না নামায় তিনি ট্রেনে উঠে বিভিন্ন বগিতে ভাগ্নিকে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে তিনি হতাশ হয়ে কুষ্টিয়া পোড়াদহ রেলওয়ে স্টেশনে যেয়ে নেমে পড়েন। এ ছাড়া নিকট আত্মীয়, স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে অনেক খোঁজ-খবর নিয়ে কোনো খোঁজখবর না পেয়ে গত ২৭ নভেম্বর জীবননগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার জিডি নম্বর ১১৭৩।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।