চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৪ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৪, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

এসএ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের উদ্বোধনকালে অতিথিরা
সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গায় এস এ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের ৯৯তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে চুয়াডাঙ্গা পৌরসভার পাশে এ কুরিয়ার সার্ভিসের উদ্বোধন করেন এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ। মানুষের গুরুত্বপুর্ণ প্রয়োজনীয় সামগ্রী দেশ ও বিদেশে পৌছাতে দীর্ঘ ৪০ বছর ধরে কাজ করে আসছে প্রতিষ্ঠানটি। এর ফলে চুয়াডাঙ্গাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো।
বুধবার বিকেলে এসএ গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ অফিস প্রাঙ্গনে এসে পৌঁছালে প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারীরা তাঁকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। পরে পৌরসভার মসজিদের পেশ ইমাম আবদুর রহমানের পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। সাবেক ব্যাংকার জমির মালিক মোতাহার হোসেন জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সালাউদ্দিন আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের যেকোনো সংকমটময় মুহূর্তে এসএ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিস জনমানুষের সেবায় আত্মনিয়োগ করে আসছে। বড় দুর্যোগের সময় আমাদের এ সার্ভিস বন্ধ হয়নি। চুয়াডাঙ্গা-মেহেরপুরবাসী দীর্ঘদিন ধরে এখানে ব্রাঞ্চ করার জন্য অনুরোধ করে আসছিল। কিন্তু একক পরিচালিত প্রতিষ্ঠান হওয়ায় আমরা সেটা করতে পারেনি। আগামীতে উপজেলা পর্যায়ে আমাদের অফিস সম্প্রসারণ করব। আজ চুয়াডাঙ্গার সাথে সারা দেশের একটি সেতু বন্ধন স্থাপিত হলো। এলাকার কৃষক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার এর সুফল ভোগ করবে।
এসএ পরিবহনের সমন্বয়ক হাসান মনজরুরের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, জেলা দোকান মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কাদের জগলু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন। এর আগে স্বাগত বক্তব্য দেন সংস্থার চুয়াডাঙ্গা শাখার ম্যানেজার ইমরান হোসেন। এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি বিপুল আশরাফ, জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু, সহসভাপতি শাহাবুদ্দিন মালিক, সদর উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা আমিনুল ইসলাম পলাশ, এটিএন বাংলার জেলা প্রতিনিধি রফিক রহমান, এনটিভির জেলা প্রতিনিধি অ্যাড. রফিকুল ইসলাম, দৈনিক নয়া দিগন্ত-এর জেলা প্রতিনিধি হুসাইন মালিক, এসএ পরিবহনের খুলনা বিভাগের ম্যানেজার সিদ্দিকুর রহমান, বিশেষ প্রতিনিধি আরজু মিয়া।
দীর্ঘদিন ধরে দেশে-বিদেশে সুনামের সাথে এসএ পরিবহন অ্যান্ড কুরিয়ার সার্ভিস কাজ করে আসছে। অনুষ্ঠানে আসা একাধিক ব্যক্তি বলেন, পাশ্ববর্তী কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলায় এর কার্যক্রম থাকলেও বঞ্চিত ছিল চুয়াডাঙ্গা জেলা। বাণিজ্যিক ও কৃষিপ্রধান জেলা হিসাবে খ্যাত চুয়াডাঙ্গা। এখানকার মানুষের মালামালসহ অন্যান্য সামগ্রী একস্থান থেকে অন্য স্থানে পাঠাতে খ্বু সমস্যায় পড়তে হয়। বিজয়ের মাসে শুভ উদ্বোধনের মাধ্যমে চুয়াডাঙ্গাবাসীর অনেক দিনের স্বপ্ন পূরণ হলো। আজ আমরা আনন্দিত। আগে আমাদের মালামাল আনার জন্য কুষ্টিয়া-ঝিনাইদহ দৌড়া-দৌড়ি করতে হতো। সেটা থেকে আমরা মুক্তি পেলাম। অল্প খরচে মালামাল আমরা একস্থান থেকে অন্য স্থানে পৌছাতে পারব।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।