চুয়াডাঙ্গা বুধবার , ১৯ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়ডাঙ্গা পৌরসভার কর শাখায় কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সভায় বিভিন্ন কর্মসূচি গ্রহন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ১৯, ২০১৭ ৫:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Staff

নিজস্ব প্রতিবেদক: চুয়ডাঙ্গা পৌরসভার কর শাখায় কর্মকর্তা-কর্মচারী এ্যসোসিয়েশনের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল তিনটার দিকে পৌরসভা মিলনায়তনে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। পৌরসভার কর শাখায় কর্মকর্তা-কর্মচারী এ্যসোসিয়েশনের পৌর শাখার সভাপতি মো. আয়ুব আলী বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর শাখার সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, পৌরসভার প্রধান সহকারী মো. আশাবুল হক বিশ্বাস, এবং উপদেষ্টা মো. মোয়াজ্জেম হোসেন। এসময় বক্তারা আন্দোলনের করনীয় ও দিক নির্দেশনা সহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন। বক্তাগণ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণের দীর্ঘদিনের প্রাণের দাবি সরকারি রাজস্ব তহবিল থেকে বেতন ভাতা সহ অবসর সুবিধা (পেনশন-গ্রাচুইটি ইত্যাদি) বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি কামনা করেন।
এছাড়া সভায় আন্দোলনের পরবর্তি কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচিগুলো হলো আগামী ২৪ জুলাই অর্ধ দিবস কর্মবিরতি পালন ও ২৬ জুলাই গোপালগঞ্জ টুঙ্গি পাড়া বিভাগীয় সমাবেশে যোগদান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।