চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুরির ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে চোরাই মালামালসহ চোর গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৮, ২০২১ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগরে ইউনুছ মিয়ার বাড়িতে দুধর্ষ চুরির ঘটনায় একমাস পর মামলা হয়েছে। মামলার ২৪ ঘন্টার মধ্যে জড়িত চোর গোপিনাথপুরের আল আমিনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। এসময় গ্রেপ্তারকৃত আসামীর কাছ থেকে বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়। বুধবার দিবাগত রাত ১২টার পর গোপিনাথপুর নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী আল-আমিন চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে।
এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ খান বলেন, একমাস পূর্বে চুরির ঘটনায় গত পরশু অভিযোগ দায়ের হলে। ২৪ ঘন্টার মধ্যে জড়িত একজনকে গ্রেপ্তার করাসহ তার কাছ থেকে মোবাইল স্বর্ণালঙ্কারসহ প্রায় ১ লাখ ৫০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই মামলায় তাকে ৫দিনের জন্য পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও তিনি আরও বলেন, মামলায় জড়িত অপর আসামিদেরকেও আটক করার চেষ্টা চলছে।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।