চুয়াডাঙ্গা শনিবার , ১৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌর ৭ নম্বর ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৬, ২০২২ ৮:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা পৌর বিএনপির ৭ নম্বর ওয়ার্ডের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল পাঁচটায় চুয়াডাঙ্গা মোহাম্মদ বারি উচ্চবিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।। সম্মেলনে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক কাউন্সিলর আবুল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য ও পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মো. সিরাজুল ইসলাম মনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য ও মহিলা দলের সভানেত্রী রউফউর নাহার রীনা, জেলা বিএনপির সদস্য মো. রাফাতুল্লাহ মহলদার, জেলা বিএনপির সদস্য ও জেহেলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমিনুল হক রোকন, জেলা বিএনপির সদস্য মনিরুজ্জামান লিপটন, জেলা বিএনপির নেতা মাহামুদুর হাসান পল্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক মো. সেলিমুল হাবিব সেলিম ও জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহাজাহান খান। জেলা যুবদলের সহসভাপতি সোহেল আহমেদ মালিক সুজনের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির নেতা শাহারীন মালিক, মুন্সী আলাউদ্দিন, হাফিজুর রহমান মুক্ত, হাবিবুল্লাহ জোয়ার্দ্দার ছটি।

সম্মেলন শেষে কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি পদে মো. বজলুর রহমান বজলু, সিনিয়র সহসভাপতি মশালুর রহমান মশাল, সাধারণ সম্পাদক আতিকুর রহমান জোয়ার্দ্দার পান্না, ১ নম্বর যুগ্ম সম্পাদক আশাদুল হক জোয়ার্দ্দার আলো, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন দিপু, সাংগঠনিক সম্পাদক মো. তরিকুল ইসলাম শিলন, সহ-সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন ও প্রচার সম্পাদক আখতারুজ্জামান তুহিনের নাম ঘোষণা করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।