চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌর ৬ ও ৭ নম্বর ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মশাল-ফারুক সভাপতি ও পান্না-শামিম সম্পাদক
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৯, ২০২২ ৯:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা পৌর ৭ নম্বর ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল পাঁচটায় চুয়াডাঙ্গা মোহাম্মদ বারি উচ্চবিদ্যালয়ের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক কাউন্সিলর আবুল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শের সকল সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে বিনা ভোটের সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য ও পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মো. সিরাজুল ইসলাম মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য ও মহিলা দলের সভানেত্রী রউফউর নাহার রীনা, জেলা বিএনপির সদস্য মো. রাফাতুল্লাহ মহলদার, জেলা বিএনপির সদস্য ও জেহেলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমিনুল হক রোকন, জেলা বিএনপির সদস্য মনিরুজ্জামান লিপটন, জেলা বিএনপির নেতা মাহামুদুর হাসান পল্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক মো. সেলিমুল হাবিব সেলিম ও জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহাজাহান খান। জেলা যুবদলের সহসভাপতি সোহেল আহমেদ মালিক সুজনের উপস্থাপনায় বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির নেতা শাহারীন মালিক, মুন্সী আলাউদ্দিন, হাফিজুর রহমান মুক্ত, হাবিবুল্লাহ জোয়ার্দ্দার ছটি প্রমুখ।

সম্মেলন শেষে কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি পদে মো. বজলুর রহমান বজলু, সিনিয়র সহসভাপতি মশালুর রহমান মশাল, সাধারণ সম্পাদক আতিকুর রহমান জোয়ার্দ্দার পান্না, ১ নম্বর যুগ্ম সম্পাদক আশাদুল হক জোয়ার্দ্দার আলো, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন দিপু, সাংগঠনিক সম্পাদক মো. তরিকুল ইসলাম শিলন, সহ-সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন ও প্রচার সম্পাদক আখতারুজ্জামান তুহিনের নাম ঘোষণা করা হয়।

অপর দিকে, চুয়াডাঙ্গা পৌর ৬ নম্বর ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে হাজরাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সিদ্দিকুর রহমান রাঙ্গার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির প্রধান সমন্বয়কারী সিরাজুল ইসলাম মনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই অবৈধ সরকারের বিরুদ্ধে লড়াই-সংগ্রাম করতে হলে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে। আপনাদের সবাইকে সে জন্য প্রস্তুত থাকতে হবে। তবে একটা কথা বলতে পারি, এই ভোটারবিহীন সরকার আর বেশি দিন টিকতে পারবে না।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য আবু বকর সিদ্দিক আবু, পৌর বিএনপির সমন্বয়কারী মাহমুদুল হক পল্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আবু বকর সিদ্দিক বকুল, চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের আহ্বায়ক এম এইচ মোস্তফা ও পৌর ছাত্রদলের সদস্যসচিব মাজেদুল আলম মেহেদী।

এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপি নেতা হাবিবুর রহমান জোয়ার্দ্দার ছটি, ইয়াছিন হাসান কাঁকন, ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি আনিসুল হক বিশু, সদর উপজেলা যুবদলের সাবেক ১ নম্বর যুগ্ম আহ্বায়ক হাসমত আলী, সদর পৌর যুবদলের আহ্বায়ক বিপুল হাসান হ্যাজি ও জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সাজাহান সান। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা যুবদলের সহসভাপতি সোহেল আহমেদ মালিক সুজন।

সম্মেলন শেষে ৭ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি মো. ফারুক আহমেদ স্বপন, সিনিয়র সভাপতি সাইমন কবির শিল্পী, সাধারণ সম্পাদক শামিমুজ্জামান শামিম, ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন বিশ্বাস, ২ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সনজু, সাংগঠনিক সম্পাদক আযম আলী ও সহ-সাংগঠনিক সম্পাদক মো. ওজুল মিয়ার নাম ঘোষণা করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।