চুয়াডাঙ্গা শুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা পুলিশ ও জেলা পরিষদের পক্ষ থেকে ডিসি নজরুল ইসলাম সরকারকে বিদায় সংবর্ধনা প্রদান

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৪, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে জেলার বিভিন্ন সরকারি-বেসরকরি প্রতিষ্ঠানের উদ্যোগে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে সংবর্ধনা গ্রহণ করেন তিনি।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের সংবর্ধনা:

চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয় অফিসকক্ষে এই বিদায় সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করে জেলা পুলিশ। চুয়াডাঙ্গাা পুলিশ সুপার জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন সংবর্ধণা গ্রহণ করেন বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য সাবেক জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, ‘এ জেলাকে আমি আমার নিজের মত করে দেখেছি এবং সবসময় আন্তরিকতার সাথে কাজ করার চেষ্টা করেছি। জেলাসীর মঙ্গলার্থে কাজ করেছি, ইতোমধ্যে অনেক কাজ শেষও করেছি আবার কিছু কাজ অসম্পূর্ণ রয়ে গেছে, আমি বিশ্বাস করি এই অসমাপ্ত কাজগুলো অচিরেই শেষ হবে। কর্মক্ষেত্রে সব সময় পুলিশ সুপারের আন্তরিকতা ও সহযোগীতা পেয়েছি।’

পুলিশ সুপার জাহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘অনুষ্ঠানের বিদায়ী অতিথি জেলা প্রশাসক যুগ্ন সচিব পদে পদোন্নতি লাভ করেছেন। তিনি সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থেকে সেবক হিসেবে দায়িত্ব পালন করেছেন। দুর্যোগে দুর্ভোগে তিনি ইতোমধ্যে চুয়াডাঙ্গাবাসীর মন জয় করে নিয়েছেন। করোনা ভাইরাস মোকাবেলায় রাতের আঁধারে সাধারণ মানুষের ঘরে খাবার পৌছে দেয়া, গরীব অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো, অসহায় মানুষের চিকিৎসা সেবায় নিজের হাত বাড়িয়ে দেয়াসহ নানা কারণে তিনি এ জেলা বাসীর নিকট প্রিয় হয়ে উঠেছেন।

সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাসসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

চুয়াডাঙ্গা জেলা পরিষদের সংবর্ধনা:

চুয়াডাঙ্গা জেলা পরিষদের উদ্যোগে বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য দেন বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমি সবসময় চুয়াডাঙ্গা জেলাবাসী হয়ে কাজ করার চেষ্টা করেছি। আমার বাড়ি নরসিংদী হলেও চুয়াডাঙ্গাকে নিজের এলাকা বলে মনে করতাম। এ জেলার মানুষের কথা, আপনাদের কথা আমার সবসময়ই মনে থাকবে। আমি আশা করব, ঢাকায় গেলে আপনারা আমার সাথে দেখা করবেন, আমি আপনাদের যেকোনো বিষয়ে সমাধানের আপ্রাণ চেষ্টা করব। আপনাদের প্রতি শুভ কামনা রইল। আমি আপনাদের এ ভালোবাসার কথা কোনোদিনই ভুলব না।’

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শাহান, নুরুন্নাহার কাকলি এবং সাবেক ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা জিল্লুর রহমান বক্তব্য দেন।

এসময় উপস্থিত ছিলেন মাফলুকাতুর রহমান সাজু, খলিলুর রহমান, জহুরুল ইসলাম, মাহবুবুর রহমান মোল্লা, শফিকুল আলম নান্নু, মোসাবুল ইসলাম লিটন, মিজানুর রহমান, কাজল রেখা, মিতা খাতুন ও তানিয়া খাতুন এবং জেলা পরিষদের সহকারী প্রকৌশলী আনিসা খানম, উপ-সহকারী প্রকৌশলী মো. রোকনুজ্জামান, হিসাবরক্ষক আসলাম উদ্দিন, উচ্চমান সহকারী ইসরাইল হোসেন, বেদানা খাতুন, সিএ জালাল উদ্দিন প্রমুখ।

জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা রমজান আলীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসককে ক্রেস্ট উপহার দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন জেলা পরিষদ জামে মসজিদের ইমাম বায়েজিদ হুসাইন।

উল্লেখ্য, বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার যুগ্ম-সচিব হিসেবে সম্প্রতি পদন্নোতি পেয়েছেন। তিনি বদলি হয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে বদলি হয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।