চুয়াডাঙ্গা রবিবার , ২৪ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা পুলিশের ইফতার মাহফিলে স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে চমৎকার আয়োজন

নিজস্ব প্রতিবেদক:
এপ্রিল ২৪, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম (বিপিএম-সেবা)-এর সার্বিক পরিকল্পনা ও উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার পবিত্র রমজান মাসের ২১তম রোজায় চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে অত্যন্ত জাঁকজমকপূর্ণ ও মনোমুগ্ধকর পরিবেশে এ দোয়া ও ইফতার মাহফিল ও বাদ মাগরিব ডিনারের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর, চুযাডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ জিয়া হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া আফরিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা-৬ বিজিবির অধিনায়ক শাহ মোহাম্মদ ইশতিয়াক আহমেদ, মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান রাজ্জাক খান রাজ, জেলার সকল উপজেলা চেয়ারম্যান, উপজেলা নিবার্হী কর্মকর্তা, ৪১টি ইউনিয়ন চেয়ারম্যান, সিভিল সার্জনের প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাগণ, সকল পৌর মেয়রবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ, হাতেগোনা কয়েকজন সাংবাদিক, সমাজের বিভিন্ন নেতৃস্থানীয় ও সরকারি বেসরকারি কর্মকর্তাসহ স্থানীয় আলেমগণসহ।

তবে এবারের ইফতারির আয়োজন ছিলো ভিন্ন। দেশি-বিদেশী বিভিন্ন ফলের সমাহার ও অতিথিদের রাতের খাবারেও ছিলো চমক। পুলিশ সুপার জাহিদুল ইসলাদের প্রত্যক্ষ দিকনির্দেশনা ও সার্বিক ব্যবস্থাপনায় জেলা পুলিশের সকল পর্যায়ের সদস্যদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে অত্যন্ত চমৎকার পরিবেশে সমাপ্ত হয় এ দোয়া ও ইফতার মাহফিল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।