চুয়াডাঙ্গা সোমবার , ২৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাস্টার প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক

করোনা মোকাবিলায় ডিউটি পালনে সতর্ক থাকার নির্দেশ
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২২ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার ফোর্সদের সমন্বয়ে পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে এ মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টার প্যারেডের অভিবাদন মঞ্চ থেকে সালামি গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক নিয়মিত প্যারেড অনুশীলনপূর্বক প্যারেডের মান অধিকতর ভালো করার নির্দেশ দেন। প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের মধ্যে শারীরিক ফিটনেস ও টার্ন আউট ভালো হওয়ায় জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন। করোনা মোকাবিলায় পুলিশ সদস্যসহ সকলকে সতর্ক অবস্থায় ডিউটি পালন করার নির্দেশ প্রদান করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাস, সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, আরআই পুলিশ লাইনস ও সকল থানা/ফাঁড়ি/তদন্তকেন্দ্র, ক্যাম্প ইনচার্জ এবং মাস্টার প্যারেডে অংশগ্রহণকারী সকল পর্যায়ের অফিসার-ফোর্সগণ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।