চুয়াডাঙ্গা রবিবার , ২৯ জানুয়ারি ২০২৩

চুয়াডাঙ্গা জেলা পরিবেশক সমিতির ত্রিবার্ষিক কমিটির অনুমোদন

নিউজ রুমঃ
জানুয়ারি ২৯, ২০২৩ ৪:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
হাজী মো. মাসুদুর রহমানকে সভাপতি ও হাজী মো. মাহাবুবুল আলম রিংকুকে সাধারণ সম্পাদক করে চুয়াডাঙ্গা জেলা পরিবেশক সমিতির ত্রিবার্ষিক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার জেলা পরিবেশক সমিতির সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়। গতকাল সন্ধ্যায় চুয়াডাঙ্গা চেম্বার ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা পরিবেশক সমিতির সভাপতি হাজী সালাউদ্দীন চান্নুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা শিল্প ও বণিক সমিতির সহ-সভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ। চুয়াডাঙ্গা জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক রিংকু জোয়ার্দ্দারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা দোকান মালিক সমিতির সভাপতি আব্দুল কাদের জগলু, সাধারণ সম্পাদক ও পরিবেশক সমিতির উপদেষ্টা ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু। সাধারণ সভার শুরুতেই সংগঠনের প্রয়াত সদস্যদের স্মরণে বিশেষ মোনাজাত করা হয়।
সভায় ১৫ সদস্যের নতুন কমিটির নাম প্রস্তাব করেন পরিবেশক সমিতির উপদেষ্টা ও জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু। এসময় সর্বসম্মতিতে কমিটি অনুমোদিত হয়। কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি হাজী শাহাবুদ্দিন মল্লিক ও তহিবুর রহমান জোয়ার্দ্দার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সেলিম রেজা ও সামসুল আলম বাবু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন টুটুল, সহসাংগঠনিক সম্পাদক কিংকর কুমার দে, অর্থ সম্পাদক আশরাফুর রহমান জোয়ার্দ্দার মিলন, ধর্ম সম্পাদক মো. আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক সামিউল আওয়াল অপু, প্রচার সম্পাদক সুমন পারভেজ খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পলাশ কুমার সাহা, নির্বাহী সদস্য হাজী মো. সালাউদ্দীন চান্নু ও আসলাম উদ্দীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।