চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা কৃষক দলের নবনির্বাচিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

প্রতিবেদক, দামুড়হুদা:
এপ্রিল ১৯, ২০২২ ৮:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা কৃষক দলের নবনির্বাচিত আহ্বায়ক কমিটির নেতাদের ফুল দিয়ে বরণ করে নিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ। গতকাল সোমবার রাতে জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামানের শরীফের বাসভবনে তাঁদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য মো. সিরাজুল ইসলাম মনি, আবু বক্কর সিদ্দিক আবু, মির্জা ফরিদুল ইসলাম শিপলু, জেলা বিএনপির নেতা আবুল কালাম আজাদ, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক মো. সেলিমুল হাবিব সেলিম, জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহাজাহান খান প্রমুখ।

অপর দিকে, চুয়াডাঙ্গা জেলা জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক নির্বাচিত হওয়ায় মোকারম হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দামুড়হুদা উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে দামুড়হুদা উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে তাঁকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রফিকুল হাসান তনুর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুর রহমান মালিতা, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক কবীর হোসেন, প্রভাষক আবুল হাসেম, জহিরুল ইসলাম, রিপন, শামসুজ্জোহা পলাশ, মণ্টু, তোতাম, সামসুল ইসলাম, কুতুব উদ্দীন, সেলিম, হাউলী ইউনিয়নের সদস্য আব্দুল হান্নান, ডলার আরিফ, মিজানুর, জহিরুল তরফদার, ছাত্রদলের সবুজ জনি,পারভেজ, মোস্তফাসহ আরও অনেকে।

শুভেচ্ছা গ্রহণকালে জেলা কৃষক দলের নবনির্বাচিত আহ্বায়ক মোকারম হোসেন বলেন, ‘আমাকে জেলা কৃষক দলের আহ্বায়ক করায় দেশনায়ক তারেক রহমানকে জানাই আন্তরিক অভিনন্দন। সেই সাথে চুয়াডাঙ্গা-২ আসনের বিএনপির কর্ণধর ও জেলা বিএনপির আহ্বায়ক মাহমুদুল হাসান খান বাবু এবং জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফ ভাইসহ বিএনপির নেতা-কর্মীদের শুভেচ্ছা জানাচ্ছি। আমি যেন আপনাদের সাথে থেকে এই সংগঠনকে আরও বেগোবান করতে পারি, তার জন্য সকলে আমার জন্য দোয়া করবেন।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।