চুয়াডাঙ্গা শুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সহসভাপতি খুস্তার জামিলকে গালাগালি করলেন কৃষকলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ৩১, ২০২১ ৫:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট ঠিকাদার খুস্তার জামিলের বাড়ির সামনে মদ্যপ অবস্থায় গিয়ে গালাগালি করার অভিযোগ উঠেছে পৌর কৃষকলীগের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকুর বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় মদ্যপ অবস্থায় চুয়াডাঙ্গা ফেরিঘাট রোডে অবস্থিত খুস্তার জামিলের বাড়ির সামনে গিয়ে গালাগালি করেন রাকু।

                জানা গেছে, মদ্যপ অবস্থায় পৌর কৃষকলীগের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকু সন্ধ্যার সাড়ে সাতটার দিকে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট ঠিকাদার খুস্তার জামিলের বাড়িতে যান। ওই সময় খুস্তার জামিল বাড়িতে ছিলেন না। রাকু মদ্যপ থাকা অবস্থায় খুস্তার জামিলের বাড়ির সামনে বিশ্রী ভাষায় গালাগালি করেন। বিষয়টি খুস্তার জামিল মুঠোফোনে জানতে পেরে পুলিশকে খবর দেয়। এসময় পুলিশ ও স্থানীয় লোকজন উপস্থিত হলে রাকু চলে যায়।

                এবিষয়ে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট ঠিকাদার খুস্তার জামিল বলেন, ‘সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাকু আমার বাড়ির সামনে এসে গালাগালি ও ঝামেলার সৃষ্টি করে। আমি তখন বাড়িতে ছিলাম না। তবে আমি থানা পুলিশকে বিষয়টি জানাই এবং দ্রুত বাড়িতে যায়। পুলিশ ও স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে রাকু চলে যায়।’ তিনি আরও বলেন, ‘রাকু একটা চাঁদাবাজ। এ রকম যে শুধুমাত্র আমার বাড়িতে, তা নয়। জমি দখল, চাঁদাবাজি ইত্যাদিসহ নানা অপকর্ম করে বড় বাজার এলাকার ব্যবসায়ীদের অতিষ্ট করে তুলেছে রাকুসহ তাদের গ্যাং।’

এবিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘ঘটনার শোনার পরপরই পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খুটিয়ে দেখা হচ্ছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।