চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা আয়কর আইনজীবী সমিতি নির্বাচন অনুষ্ঠিত

সভাপতি শামসুজ্জোহা ও সম্পাদক মইনুল
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২০, ২০২৩ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:

চুয়াডাঙ্গা জেলা আয়কর আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২৩ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহ্বয়াক অ্যাড. মজিবুল হক চৌধুরী মিণ্টু এ ফলাফল ঘোষণা করেন। নির্বাচিতরা হলেন- সভাপতি পদে মহা. শামসুজ্জোহা, সহসভাপতি পদে আকসিজুল ইসলাম রতন ও আবু তালেব বিশ্বাস, সাধারণ সম্পাদক পদে মইন উদ্দীন মইনুল, যুগ্ম-সম্পাদক পদে ওয়ালি-উল-আকরাম সুজন ও ইমরানুল আহম্মদ। কার্যনির্বাহী সদস্য পদে এম এম শাহজাহান মুকুল, আব্দুল বারী, জুলফিকার আলী মুকুল, রফিকুল ইসলাম, আসম আব্দুর রউফ, সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, তালিম হোসেন, ওয়াহেদুজ্জামান বুলা ও শফিকুল ইসলাম শফি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন পরিচালনা উপ-পরিষদের সদস্য হিসেবে হাজী এমএম মনোয়ার হোসেন ও সৈয়দ ফারুক উদ্দিন আহম্মেদ দায়িত্ব পালন করেন।

নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহ্বায়ক মজিবুল হক চৌধুরী বলেন, কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এবং কোনো প্রার্থীর বিরুদ্ধে কোনো প্রতিবন্ধকতা না থাকায় ১৫টি পদের সকল প্রার্থীকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলো। প্রসঙ্গত, গত ২৯ ডিসেম্বর জেলা আয়কর আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনের ১ বছর মেয়াদী নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়। ঘোষিত তফশিল অনুযায়ী গত ১৫ জানুয়ারি মনোনয়নপত্র দাখিল করা হয় এবং আগামী ২৬ জানুয়ারি ভোট গ্রহণের দিন নির্ধারণ করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।