চুয়াডাঙ্গা সোমবার , ১৭ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্সে শীতবস্ত্রকালে কৃতী ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা

বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় মানুষ থাকবে না
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৭, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:

চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স-এর উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রোববার বেলা তিনটার দিকে চুয়াডাঙ্গার তিন শতাধিক শীতার্ত মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে চেম্বার ভবনের হলরুমে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্সের সভাপতি ইয়াকুব হোসেন মালিকের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও কৃতী ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এফবিসিসিআই’র পরিচালক, বাজুস’র সাধারণ সম্পাদক, তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাবু দিলীপ কুমার আগরওয়ালা। তিনি বলেন, ‘চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স দেশের ক্রান্তিকালে সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে থাকে। করোনা মহামারিতে চুয়াডাঙ্গায় যখন অক্সিজেনের অভাব দেখা দেয়, ঠিক তখনই চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স বাড়িতে বাড়িতে সম্পূর্ণ ফ্রি অক্সিজেন সেবা দিয়ে গেছে। তিনি আরো বলেন, ‘আমরা সমাজের যারা বিত্তবান আছি, সবাই একে অন্যকে এবং প্রতিবেশীর দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিই। তাহলে সমাজে আর অসহায় শীতার্ত মানুষ থাকবে না। এককথায় যদি বলি, বিত্তবানরা এগিয়ে আসলে সমাজে অসহায় মানুষ থাকবে না।’

এসময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি শাহারিন হক মালিক, সহসভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ, পরিচালক এস এম কিশোর কুণ্ডু, আরিফ হোসেন জোয়ার্দ্দার সোনা, এএনএম আরিফ, হারুন অর রশিদ, তাজুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা দোকান মালিক সমিতির সভাপতি আব্দুল কাদের জগলু, সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।