চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও দর্শনায় এমপি ছেলুন জোয়ার্দ্দারের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২১, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় চুয়াডাঙ্গা ও দর্শনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার পৃথকভাবে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট ও দামড়হুদা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ দোয়া ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা:

বাংলাদেশ রেডক্রসের প্রতিষ্ঠাতা সদস্য (বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি) চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সুস্থতা কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে চারটায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দোয়া পরিচালনা করেন বায়তুল আমান জামে মসজিদের পেশ ইমাম আব্দুল মজিদ।  দোয়া ও ইফতার মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য দেন রেডক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন ও সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান।

এসময় ইউেিনটর কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. শাহজাহান মুকুল, অ্যাড. শফিকুল ইসলাম, আসাদুজ্জামান কবীর, বিলকিস জাহান, কনসালটেন্ট ডা. ফকির মোহাম্মদ, জেলা ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম লাভলু, ইউনিট অফিসার ওবাইদুল ইসলাম পারভেজ, অপথালমিক ইউনুস আলী, আজীবন সদস্য লিটু বিশ্বাস, এবিএম মাহফুজুল হাসান বাচ্চু, যুবপ্রধান জাহাঙ্গীর আলম, উপ-যুবপ্রধান বিপ্লব হোসেন, চক্ষু হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী ও যুব সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান বলেন, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি আমাদের সকলের অভিভাবক। তার সফল অস্ত্রোপচার হয়েছে। আপনারা সকলেই দল-মত নির্বিশেষে তার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন।

দর্শনা:

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুনের রোগ মুক্তি ও শারীরিক সুস্থতা কামনায় দর্শনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাদ জোহর দর্শনা আন্তর্জাতিক রেলওয়ে স্টেশন চত্বরের ইমিগ্রেশন ভবনের সামনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মুনছুর বাবু, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মনজু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাজী সহিদুল ইসলাম, দর্শনা পৌর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি আমির হোসেন (সিআই), দামুড়হুদা উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, দর্শনা পৌর ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেফাউর রহমান মণ্টু, আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম, দর্শনা সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়সনের সভাপতি ও আওয়ামী লীগ নেতা আবুল কালাম, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান হাবু, মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মুনাজির হোসেন, ইদ্রিস আলী, বিল্লাল হোসেন, দর্শনা পৌর কাউন্সিলর ও রেলবাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক সাবির হোসেন মিকা, দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, যুবলীগ নেতা আব্দুস সালাম ভুট্টো, শেখ আসফির রহমান মুন, দর্শনা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদ পারভেজ, সহসভাপতি বাকী বিল্লাহ, ছাত্রলীগ নেতা অপু সরকার প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন দর্শনা ইসলাম বাজার বিহারী জামে মসজিদের মুয়াজ্জিন জসীম উদ্দিন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।