চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও জীবননগরে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদ্যাপন

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৭, ২০২২ ৯:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

চুয়াডাঙ্গা ও জীবননগরে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার পৃথক আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্র ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিবসটির এবারের প্রতিপাদ্য ছিল ‘সবাই মিলে খেলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি’।

চুয়াডাঙ্গা:

‘সবাই মিলে খেলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি’ প্রতিপাদ্যে চুয়াডাঙ্গায় জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। এরপর জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তার, জেলা ক্রীড়া অফিসার আমান উল্লাহ আহম্মেদ প্রমুখ।

জীবননগর:

জীবননগরে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদ্যাপিত হয়েছে। গতকাল বুধবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে। এবারের প্রতিপাদ্য ছিল ‘সবাই মিলে খেলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি’। উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান হাফিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা দীন মোহাম্মদ, উপজেলা খাদ্য অফিসার ওবাইদুল ইমলাম, উপজেলা সমাজসেবা অফিসার জাকির হোসেন মোড়ল, জীবননগর প্রেসক্লাবের সভাপতি এম আর বাবু, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম জাহিদ বাবু, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব বকুল, ফুটবলার সিরাজুল ইসলাম, আবুল কালাম আজাদ, মোজাম্মেল হক, আব্দুল কাদের, সাইদুর রহমান প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।