চুয়াডাঙ্গা বুধবার , ২৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার

এমপি মহোদয় আমাদের রাজনৈতিক অভিভাবক, তাঁর দ্রুত সুস্থতা কামনা করছি : নঈম জোয়ার্দ্দার
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২৭, ২০২২ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে বিভিন্ন সংগঠনের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

Girl in a jacket

চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গা রেল বাজার এতিমখানা ও হাফেজিয়া লিল্লাহ বোর্ডিং এবং কারিগরি শিক্ষাগারের উদ্যোগে চুয়াডাঙ্গা-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার ওয়াইসি জামে মসজিদে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা রেলবাজার এতিমখানা ও হাফেজিয়া লিল্ল্হা বোর্ডিং এবং কারিগরি শিক্ষাগার পরিচালনা পর্ষদের সভাপতি জহুরুল ইসলাম মালিক, সহসভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ, সাধারণ সম্পাদক শাহরিন হক মালিক, প্রচার সম্পাদক রেজাউল হক জোয়ার্দ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মালিক, দপ্তর সম্পাদক নাজমুল হক মালিক, ওয়াহেদুল ইসলাম জোয়ার্দ্দার ভাদু প্রমুখ। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন হাফেজ মাওলানা আশরাফুল আলম।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের নিজস্ব অর্থায়নে চুয়াডাঙ্গা রেলবাজার হাফেজিয়া লিল্লাহ বোর্ডিংয়ের দ্বিতীয় তলার নির্মাণ ও ছাদ ঢালাই কাজ চলছে। তিনি বর্তমানে উন্নত চিকিৎসার জন্য ভারতের নয়াদিল্লিতে অবস্থান করছেন। তাঁর আশু রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অপর দিকে, চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজের আয়োজনে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজে অডিটরিয়ামে বাদ জোহর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু রাশেদের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের গভর্নিং বডির সভাপতি অ্যাড. বেলাল হোসেন পিপি। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আতিয়ার রহমান, মখলেছুর রহমান, কোহিনুর খাতুন টুনি, সিনিয়র প্রভাষক খসরুজ্জামানসহ কলেজের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ। দোয়া মাহফিল পরিচালনা করেন তৌহিদী জামে মসজিদের ইমাম ইসহাক আলী।

আলমডাঙ্গা:

আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে জেহালা পানহাট চত্বরে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেহালা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান শিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক ও চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

প্রধান অতিথির বক্তব্যে নঈম জোয়ার্দ্দার বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি মহোদয় আমাদের রাজনৈতিক অভিভাবক এবং চুয়াডাঙ্গা জেলার অভিভাবক। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন, সেই জন্য আপনারা সবাই দোয়া করবেন। কারণ এই চুয়াডাঙ্গা জেলার সার্বিক উন্নয়নে তাঁর অবদান অস্বীকার করা যাবে না। এ অঞ্চলকে সন্ত্রাসমুক্ত করে তিনি মানুষের মধ্যমণি হয়ে আছেন। তাই আল্লঅহর কাছে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি, আমিন।’

বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য জুবায়ের আহমেদ সাব্বির, জেলা যুবলীগের সদস্য আজাদ আলী, হাফিজুর রহমান হাপু, সাজেদুল ইসলাম লাবলু, আবু বকর সিদ্দিক আরিফ, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সোনাহার ম-ল, সদস্য সালাউদ্দিন ম-ল, আলমডাঙ্গা পৌর যুবলীগের আহ্বায়ক আসাদুল হক ডিটু, যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম ও চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আল ইমরান শুভ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা রামিম হাসান সৌকত, সামিউল শেখ সুইট, সাকিব, খোকন, সজল, সৌরভ, খালিদ, আজাদ, খাদিমপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, নাগদহ ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, শংকরচন্দ্র ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক মাহফুজ, বাড়াদি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শরীফ উদ্দিন, জেহালা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ বকুল, আনারুল ইসলাম, যুবলীগ নেতা হাসিবুল, জনি মেম্বার, আলমগীর, জেহালা ওয়ার্ড যুবলীগ নেতা সমির, কাদের, সাইদুর, সোনামিয়া, রকিবুল, আমির আলী, জনি, রিংকু, নবী, লিয়ন, নাসির, শাহিন, মিলন, মঞ্জু, আজিত, কালু, আলী হোসেন, সিদ্দিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হারুন উর রশীদ বকুল। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ ইয়ামিন।

এদিকে, আলমডাঙ্গায় দলিল লেখক সমিতির উদ্যোগে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে আলমডাঙ্গা দলিল লেখক সমিতির কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন গোবিন্দপুর জামে মসজিদের পেশ ইমাম জাকারিয়া হাবিব।

এসময় উপস্থিত ছিলেন দলিল লেখক কল্যাণ সমিতির সভাপতি ও বেলগাছী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আমজাদ হোসেন, খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলু, গোকুলখালি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও দলিল লেখক কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ রবিউল হক ঝণ্টু, সাবেক সভাপতি আব্দুর রশিদ, সাবেক সভাপতি সুন্নত আলী, সাবেক কোষাধ্যক্ষ কোরবান আলী, সিনিয়র দলিল লেখক বীর মুক্তিযোদ্ধা আহম্মেদ আলী, বীর মুক্তিযোদ্ধা আনছার আলী, বীর মুক্তিযোদ্ধা আবুছদ্দিন, মোশারফ হোসেন, হবিবর রহমাব, মহাসিন আলী, ইজাল উদ্দিন প্রমুখ।

অপর দিকে, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় আলমডাঙ্গা মাদ্রাসাপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ক্বারী মাওলানা আনিসুর রহমান। দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ নুর মোহাম্মদ জকু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর, আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু ও সাধারণ সম্পাদক খ. হামিদুল ইসলাম। মসজিদ কমিটির সাধারণ সম্পাদক কাজল মাস্টারের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা খন্দকার ইসমাইল হোসেন, আব্দুল কুদ্দুস, আজিজুল হক, নওলামরি আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল লতিফ, আজিজুল হক, শেখ হারুনার রশিদ, আলমডাঙ্গা সিদ্দিকিয়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল রহমতুল্লাহ, মো. রোকনুজ্জামান, আলিফ মিয়া, আক্কাস মিয়া, মোশারফ হোসেন, সাইফুল ইসলাম, মশিউর রহমান মাস্টার, আজিজার রহমান, ডা. ওবাইদুল হক, আফছার উদ্দিন, মুনসুর আলী প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।