চুয়াডাঙ্গা শনিবার , ২৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় এমপি ছেলুন জোয়ার্দ্দারের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২৩, ২০২২ ৮:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এ দোয়া ইফতার মাহফিলের আয়োজন করে।

চুয়াডাঙ্গা:

Girl in a jacket

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় চুয়াডাঙ্গা পৌর ৫ নম্বর ওয়ার্ড ইসলামপাড়া গোরস্থান জামে মসজিদে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক মিণ্টু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বেল্টু, কাজল, ইমন, রনি, সেণ্টু, সাইফুল, আসিক আকবর, সাব্বির, শাকিল, ভালাই ম-ল, সেলিম, ৬ নস্বর ওয়ার্ড আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক খাইরুল ইসলাম, প্রজন্ম লীগের অর্থবিষয়ক সম্পাদক হাফিজুর রহমানসহ ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মীরা। দোয়া ও ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ইসলামপাড়া গোরস্থান জামে মসজিদের পেশ ইমাম সানোয়ার হোসেন।

অপর দিকে, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল পাঁচটায় চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চবিদ্যালয়ের এসএসসি ১৯৭৮ ব্যাচের আয়োজনে রেড চিলি রেস্টুরেন্টে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলার সার্বিক তত্ত্বাবধানে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জাহিদ, রাজু, শাহান, চপল, শহিদুল, লোটন, সামাদ, কাজী জুয়েল, সামাদ, হবি, খোকা, রঞ্জু, নুরু, রফিকুল, গিয়াস, টিটো, মজনু, আমিনুল, ডা. ফকির, বেবি, লাভলু, লিডার, লিটু, ডুডুম, আবু তালেব, স্যান্ডোজ ও আব্দুর রহমান। এছাড়া রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, রানা, চন্দন, নাঈমুল, আসাদ, হায়দার, বক্কর, ওল্টু, নুরুদ্দিন, মোহন, মজিদ, মারুফ, হানিফ, টুটু, অ্যাড. মিল্টন দেশের বাইরে অবস্থান করায় এই দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন এবং সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি মহোদয়ের দ্রুত সুস্থতা কামনায় দোয়া করেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বাদুরতলা জামে মসজদের ইমাম মাওলানা ফয়জুল্লা।

অপর দিকে, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার পক্ষ থেকে প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র রমজান মাস উপলক্ষে এবং চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের শারীরিক সুস্থতা কামনা করে পবিত্র জুম্মার নামাজের পরে নুরনগর কলোনী পাড়া জামে মসজিদে দোয়া এবং এলাকার রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আব্দুল মোমিন, যুবনেতা মণ্টা, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মেহেদী হাসান হিমেল মল্লিক, সহসভাপতি সিরাজুল ইসলাম মিণটু, যুগ্মসাধারণ সম্পাদক ফিরোজ, সাংগঠনিক সম্পাদক তানজিল আহম্মেদ বারেক, দপ্তর সম্পাদক আল নোমান, ছাত্রলীগ নেতা হারুন জোয়ার্দ্দার, সদর উপজেলা ছাত্রলীগ নেতা রেদওয়ান আহম্মেদ রানা, চুয়াডাঙ্গা জুয়েলারি সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রতন, যুবলীগ নেতা সবুজ, মান্না, কবির, সুরুজ, সদর উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সভাপতি জাহিদ হাসান টোকনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আলমডাঙ্গা:

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় আলমডাঙ্গায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুমারি ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে গতকাল শুক্রবার বিকেলে আলমডাঙ্গা বধ্যভূমিতে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। কুমারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আবু সাইদ পিণ্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক। উপজেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিনের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন কুমারি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, চুয়াডাঙ্গা জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক শাহাবুল হক, যুবলীগ নেতা টগর, টুটুল, ফারুক, মাসুম, কুমারি ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামিম হাসান, সম্পাদক ইলিয়াস হোসেন, ৩ নম্বর সভাপতি আব্দুল লতিফ, তালিম হোসেন, আব্দুর রশিদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন ক্বারী মাওলানা মোহাম্মদ আরাফাত উল্লাহ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।