চুয়াডাঙ্গা সোমবার , ১৮ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

দিনব্যাপি নানান কর্মসূচির আয়োজন করেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ
সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১৮, ২০২১ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা কনিষ্ঠ সন্তান শহীদ শেখ রাসেল এঁর ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২১ উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছ।
দিবসটি উপলক্ষে  দিনব্যাপি নানান কর্মসূচির আয়োজন করেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ।
জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার জাহিদুল ইসলাম শেখ রাসেল দিবস-২০২১ উপলক্ষে আজ সোমবার  (১৮ই অক্টোবর)  সকাল ৭ মিনিটে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক এর কার্যালয় ডিসি সাহিত্য মঞ্চে অবস্থিত শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মো. আনিসুজ্জামান,  সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মো. মুন্না বিশ্বাস।
এছাড়াও  চুয়াডাঙ্গা থানা ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ(ওসি),  পুলিশ লাইন্সসহ জেলা পুলিশের সকল স্থরের অফিসার ফোর্সগন, জেলা প্রশাসন ও সরকারি, আধা-সরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, স্কুল কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।