চুয়াডাঙ্গা বুধবার , ২৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার বোয়ালমারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষাবৃত্তির টাকা ও সনদ বিতরণ

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২৩, ২০২২ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষাবৃত্তির সনদ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বোয়ালমারী সরকারি স্কুল প্রাঙ্গনে বোয়ালমারী বৃত্তি প্রদানকারী কর্তৃপক্ষের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নাসিম মাহমুদের পরিচালনায় ও বোয়ালমারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মামুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন সহকারী জেলা প্রাথমিক কর্মকর্তা সৈয়দ ফিরোজ ইফতেখার ও চুয়াডাঙ্গা সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উত্তম কুমার কুণ্ডু। এসময় উপস্থিত ছিলেন নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যায়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক আব্দুল গফুর, বোয়ালমারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক আজিমিরা খানম, সাবেক প্রকৌশলী কুদরত-ই-খোদা ও কুলচারা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিরা খাতুন। এছাড়াও বৃত্তি প্রদানকারী প্রতিষ্ঠানের সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রথম থেকে ৫ম শ্রেণি পর্যন্ত প্রতি শ্রেণির ৫ জন ছাত্র-ছাত্রীকে মোট ৬০ হাজার টাকা, সনদ, স্কেলবক্স ও বই বিতরণ করা হয়। কর্তৃপক্ষ জানায়, ৫ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের মধ্যে ১৩ হাজার টাকা এবং প্রথম থেকে চতুর্থ শ্রেণির ছাত্র-ছাত্রীদের মধ্যে ৩৯ হাজার ৬ শ টাকা বিতরণ করা হয় । ৫ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের মধ্যে পর্যায়ক্রমে ৫ জনকে ৩০০০, ২৮০০, ২৬০০, ২৪০০, ২২০০ ও অন্যান্য শ্রেণিতে প্রথম থেকে ২৪০০ টাকা থেকে শুরু করে পর্যায়ক্রমে ২২০০, ২০০০, ১৮০০ ও ১৬০০ টাকা প্রদান করা হয়।

উল্লেখ্য, এ সংগঠনটি ২০১১ সাল থেকে এ প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মধ্যে অর্থ ও সনদ প্রদান করে আসছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।